বৈশিষ্ট্যযুক্ত পোস্ট

সারাদিন জারনি করে দারজিলিং

সারা দিন জার্নি করে দার্জিলিঙ ছোট আপার বাসায় এসে পৌছে দেখি এলাহি কারবার তার শশুর শাশুড়ী সহ আরো পাচ-ছয় জন মেহমান এসেছে গতকাল। তার উপর আম...

বুধবার, ২৬ অক্টোবর, ২০১৬

আমি তখন ছোট, ক্লাস ফাইভে পড়ি আমাদের পাড়ায় ছেলে মেয়ে বড়ই মাখামাখি

আমি তখন ছোট। ক্লাস ফাইভ এ পড়ি। আমাদের
পাড়ায় ছেলেতে মেয়েতে বড়ই মাখা মাখি।
গ্রামে আমাদের আড্ডা গুরু নায়েব ভাই। স্কুল
না থাকলে সারাদিন তার ঘরে বসে থাকি আর
রেডিও শুনি। আমি গাড়ি কিনি নাই গাড়ির
চরার মানুষ নাই, এই দুঃখ কাহারে জানাই এই গানটা শুনতে শুনতে আমার মুখস্থ হয়ে গেল।
আমাদের পাড়ায় মুহিত ভাইয়ের বউ একটু ঠোট
কাটা।গ্রামের ঝোপঝাড়ের পাশে কলার
পাতার বেড়া দেয়া পস্রাব খানার পাশ দিয়ে
গেলে সে যদি ওর ভিতরে থাকতো তো আমাদের
গায়ে পানি দিয়ে ছিটা মারত। আর রসালো রসালো কথা বলতো। একদিন এভাবে যাবার সময় ভেতর থেকে পানি
ছিটা দিয়ে বলে জামাই কই যাও। ভেতরে আস
রসের পাতিল দেখাই।
আমি আসলে এ সবের কিছুই তেমন বুঝি না।
শুধু বলি রসের পাতিল কি?আরে ভেতরে আসই
না । আমি বোকার মত ভেতরে যেতে চাইলে এক
ঝলক ওনার শাড়িটা উড়ু বরাবর তোলা দেখে
পিছনে সরে আসি। ভাবী খিল খিল করে
হাসতে থাকে। -জামাই শরম পাইছে।জঙ্গলের
ভেতর বল খুঁজতে থাকি। নায়েব ভাই
ক্রিকেটের বল এত জোরে মারছে মাঠ থিকা এই জঙ্গলে আইসা পড়ছে। আর আমি ছোট
হওয়াতে ওরা সবাই সব সময় আমারেই পাঠায়
জঙ্গলের ভেতর বল আনতে। কোন মতেই এদিন
আর বল খুঁজে পাই না। মুহিত ভাইয়ের বউ পিছন
থেকে আমার উপর পানি ছুড়ে মারে। আমি
চমকে উঠি। বলি একটা বল দেখছ? সে বলে একটা না দুইটা বল তোমার সামনে আছে। আমি
বলি কোথায়? সে বলে দেখে নাও না। আমি
বলি হেঁয়ালি রাখ।বলটা খুঁজে দাও। সে আমার
পাশে পাশে হাটে আর বল খুঁজতে থাকে। দুজনে
একটু সামনের দিকে ঝুঁকে বল খুঁজছি। হঠাৎ
আমার সামনে গিয়ে ঝুঁকে দাঁড়ায়। বলে বল পাইছি। আমি বলি কোথায় আমি তো দেখি না।
সে বলে তুই তো কানা তাই দেখস না। একটু
উপরে তাকা। আমি উপরে তাকিয়ে তো অবাক
দেখি মুহিত ভাইয়ের বউয়ের বুকটা। কি
সুন্দর। যদিও এমন মেয়ে মানুষের দুধ এভাবে
দেখিনি আগে তবে আমার মনে হয় এর চাইতে সুন্দর আর হতে পারে না। আমি তেমন কিছু না
বুঝলেও হা করে তাকিয়ে থাকি। মুহিত
ভাইয়ের বই বলে বল পাইছস এখন? আমি বলি
কোথায় বল? এত ক্ষণে সে তার ব্লাউজের
উপরের বোতাম দুইটা খুলে দিয়েছে। আমি বলি
ওটাতোতোমার বুক। সে বলে আরে গাধা এই দুটাকে স্তন বলে। আর একটু ভাল করে দেখ। ওর
মাঝখানে কি?
আমি তো অবাক.. বুকের উঁচু ডিবিটার মাছ
বরাবর যে খাজ সে খাজের ভেতর বলটাকে সে
চাপদিয়ে ধরে আছে। আমি বলি বলটা দাও।
সে বলে তুই হাত দিয়ে নিয়ে নে। বল তো তুই খুঁজেই পেয়েছিস তাই না। আমি কেমন যেন
অজানা শিহরণ অনুভব করছি। আমি ইতস্তত
করছি। সে তা দেখে আমার হাতটা নিয়ে তার
বুকের মাঝ বরাবর ঠেসে ধরে। কি গরম রে
বাবা। আমি কিছু না ভেবে বলটা নিয়ে ছুট
দিতে যাব। অমনি সে পেছন থেকে খপ করে ধরে ফেলে। আমি ক্লাস ফাইভে পড়লে কি
হবে। আমার গঠন গাঠন একটু বড়। অনেকে
বিশ্বাসই করতে চায় না আমি ক্লাস ফাইবে
পড়ি। আমার পাঁচ ফুট পাঁচ ইঞ্চি উচ্চতা। সে
আমাকে পেছন থেকে জড়িয়ে ধরে তার
বুকেরউষ্ণতায় ডুবিয়ে দেয়। আমিতো অবাক এর আগে আমার এমনতো কখনও মনে হয় নি। সে
বুকটা ঠেস দিয়ে ধরে হাতটাকে আমার মাযার
উপর দিয়ে ঠেসে ধরে আমার উড়ুর মাঝ
খানটায় আমার ধনটাকে খপ করে ধরে। আমি
তো লজ্জায় সারা। এত ক্ষণে অবশ্য সে লজ্জা
ভেঙ্গে একটু ডাঙ্গর হয়ে উঠেছে। ভাবী বলে এতেই কাজ হবে। ইতিমধ্যে নায়েব ভাই
বিরক্ত হয়ে জঙ্গলের বাইরে থেকে হাঁক ছাড়ে
কইরে বল টা পাইলি না। আমরাও আসুম নাকি।
আমি তখন কাঁপা কাঁপা গলায় উত্তর দেই।বল
পাইছি। আইতাছি। ভাবি তারা তারি আমাকে
ছেড়ে দিয়ে বলে মাঝে মাঝে ভাবীকে দেখে যেতেপার না। আমি কিছু বলি না। খালি
একটা মুচকি হাসি দিয়ে বিদায় নিই। আজ
মনের মাঝে কি আনন্দ খেলে গেল বলে
বোঝাতে পারবো না। ভাবী জঙ্গলের
পাশদিয়ে বাড়িতে চলে যায়। আমি এদিক
দিয়ে বল নিয়ে বের হই। এদিকে বড় দু ভাই গল্প করছে জানিস মুহিত ভাইয় মাল বেশিক্ষণ
ধরে রাখতে পারে না। কাল রাতে মুততে
বেরিয়ে ওর ঘরের পাশে বসেছি। মুহিত
ভাইয়ের বউ বলছিল তোমার কারণে আমাকে
বেশ্যা হইতে হইব। কত কই আমার সুনাটা একটু
চাইটা দাও।ধইরাতো রাখতে পার না। আগেই ফালাইয়া দিয়া ভুস ভুসাইয়া ঘুমাও।
নইলে কবিরাজি সালসা খাও না। সাতদিনের
মাঝে কোন উন্নতি না দেখলে কইলাম তোমারে
আর চুদনের লাইগা দিমু না। আমার সুনাডায়
আমার আঙ্গুল ঢুকাইয়া তোমার সামনে বইসা
তোমারে দেখাইয়া দেখাইয়া পানি ভাংমু। আমারে তুমি বেশ্যা বানাইয়া ছাড়বা। এই
বইলা মুহিত ভাইয়ের বউ একটু একটু কাঁদতে
থাকে। আমি শুনে কিছু বোঝার চেষ্টা করি।
কিন্তু কিছুই বুঝি না। তবে আজ জঙ্গলে ভাবী
যে ভাবে আমার ধনটা ধরছিল একটু হইলেই
আমার দম বন্ধ হইয়া যাইত। আমার ধনটাও এমন শক্ত হইল কি কারণে বুঝতে পারলাম না।
তবে ভাবীর বুকের গঠনটা বেশ সুন্দর। টাইট
একে বারে ছোট সাইজের জাম্বুরারমত। আমার
কৌতূহলী মন। বড় ভাইদের জিজ্ঞাস করি।
তারা হাসে। তুই বুঝবি না। আমারে তারা
কিছুই বলে না। এদিকে আমার আর খেলায় মন বসে না। আমি মাঠের এক কোনে বসে ভাবি
বিষয় টা কি তাহলে। জানতেই হইবো।
তাছাড়া ভাবীতো আমারে মাঝে মাঝে খোঁজ
খবর নিতেই কইছে। ভাবীর সাতে বইসাই
বিষয়টা নিয়া কথা বলতে হইব। আজ সন্ধ্যা
বেলায় যখন মীলা আপার বাসায় টিভি দেখতে যাব তার আগে মুহিত ভাইয়ের বউ লাকী
ভাবীর সাথে বিষয়টা নিয়া কথা বলতে হইব।
ভাল লাগছে না বলে নায়েব ভাইয়ের ঘরে
গিয়ে বসে রেডিও শুনব বলে ঠিক করি। ঘরে
শিকল খুলে ঘরে ঢুকে রেডিও টা চালুকরে
দেখি বেটারি নাই। কি আর করা নায়েব ভাই যেইখানে ম্যাগাজিন রাখে ঠিক সেইখানে
হাতাইতে থাকলাম ভাল কোন ম্যাগাজিন
পাওয়া যায়কিনা। হঠাৎ একটা ম্যাগাজিন
সবগুলা ম্যাগাজিনেরের থিকা আলাদা মনে
হল। একটা বিদেশি মাইয়া পুরা লেংটা।
ছবিটা দেখে জঙ্গলের ভেতর হাতদিয়ে ধরার কারণে আমার ধোনটা যেমন বড় হয়ে উঠেছিল
ঠিক সেই মত হয়ে উঠল। আমি আর থাকতে
পারলাম না। অজানা কারণে নায়েব ভাইয়ের
বিছানায় গা এলিয়ে দিলাম। আর আমার
ঠাটানো ধোনটাকে ধরে খেঁচতে লাগলাম। এক
সময় আমার আরও ভাল লাগতে শুরু করল। ম্যাগাজিনের পাতার লেংটা মাইয়াডার
যায়গায় লাকী ভাবীরে দেখতে থাকলাম।
মনে মনে কেন জানি ভাবতে থাকলাম আমি
লাকী ভাবীর দুধে হাত মারছি আর আমার ধোন
খেচছি। একপর্যায়ে শরীর টায় ঝাঁকি দিয়ে
সাদা সাদা কি বের হয়ে গেল। এর আগে এরকম আমি আর দেখিনি। আমি একটু ভয় পেলেও আরাম
লাগার কারণে সব ভুলে গেলাম। শরীরটাও
একটু কেমন করছে দেখে ঘরে গিয়ে বিছানায়
কিছুসময় শুয়ে- রাত হয়ে এলে মীলা আপাদের
বাসার দিকে ছুটলাম। আজ টিভিতে বাকের
ভাই নাটক দেখাবে। গ্রামের বাড়িতে লাইট তেমন নাই। সব বাড়িতে টিভি দেখে
বেটারীদিয়ে। মীলা আপাদের বাড়িতে গিয়ে
দেখি মিলা আপা কাঁথা গায়ে দিয়ে শুয়ে
আছে। আমি মীলা আপাকে বলি টিভিটা ছাড়।
সে বলে আজ বেটারী নাই। তাছাড়া আমার
শরীরে জ্বর। তুই লাকী ভাবীর ঘরে গিয়া দেখ। ওই ঘরে আইজকাই টিভি আনছে। আমাগোর
টা থাইকা বড় টিভি। জঙ্গলে আমার ধোন
ধরার কারণে লাকী ভাবীর কাছে যাইতেও
আমার কেমন লজ্জা লাগছিল। তার পরও শরম
লজ্জার মাথা খাইয়া লাকী ভাবীর ঘরের
দরজায় ধাক্কা দিলাম। দেখি দরজা খোলাই আছে। ঘরে তাকিয়ে দেখি ঘরে কেও নাই।
টেবিলের ওপর নতুন টিভি কিন্তু ঘরে কাওকে
না দেখে ফিরে আসেতে যাব এমন সময় পিছন
থেকে লাকী ভাবী নরম দুধ দুইটা আমার
শরীরে ঠেসে ধরে আমার ঘারে একটা চুমু
খায়।আমাকে ঘরে নিয়ে গিয়ে বলে আইজ যে ভাবীর ঘরে আইলা। তোমার মীলা আপা নাই।
আমি ভাবীর কাছ থেকে একটু সরে সরে থাকার
চেষ্টা করছি। একে একে বাচ্চা কাচ্চা এদু
গেদু সবাই এসেঘর ভরে যায়। ঘরে একটা
হারিকেন ডিম করে জ্বালানো। আর টিভির
আলোতে যা আলো হচ্ছে।ভাবী সবার শেষে তার পাশে একটা হাতাওয়ালা চেয়ারে বসায়।
সবাই যখন টিভির নাটক নিয়ে ব্যস্ত তখন সে
আমার উরুতে হাত ঘসতে ঘসতে থাকে। আর তার
নাকটা মাঝে মাঝে আমার গালে ছোঁয়ায়।
আমার ধোন শক্ত হয়ে উঠতে থাকে। ভাবী
হঠাৎ করে আমার ধোন ধরে বসে। ধরার সময় একটু জোরেই ধরে। আমি উহ করে উঠি। ভাবীর
চোখটা কেমন ছোট ছোট হয়ে এসছে। আর আমার
দিকে কেমন করে তাকাচ্ছে। আমি উহ্ করে
উঠাতে দু একজন পিছনে তাকায় কিন্তু হঠাৎ
করে কিছুই বুঝে উঠতে পারে না। ভাবী বলে
তোকে মশায় ধরছে না। পিছনে খুব মশা। তাছাড়া তুই তো শীতের কাপড় চোপর ও
আনসনাই ভাই। চল আমরা বিছানায় যাইয়া
শুইয়া শুইয়া টিভিদেখি। আমি তখন ক্লাস
ফাইবে পড়ি কতই আর বুঝি তবে ভাবীর নরম দুধ
হাতানোর ইচ্ছা আমার পেয়ে বসে।
ওগুলোর ভেতর কেমন মায়া আছে। ধরলে শুধু ধরতে ইচ্ছা করে। ভাবী আমাকে জাপটে ধরে
বিছানায় শুইয়ে দেয় আর আমার উপর দিয়ে
একটা খেতা টেনে দেয়। ভাবী ঠিক আমার
সামনে পেছন দিয়ে শুয়ে পড়ে। আমি ভাবী
হাতটা পেছনে নিয়ে খেতার তলে হাতটা
ঢুকিয়ে আমার ধোনটা আস্তে আস্তে টিপতে থাকে আর নাড়তে থাকে। আমার ধোন তো আগের
চাইতেও আরও মোটা আর খাড়া হয়ে উঠে। আমি
পেছন থেকে ভাবীর আচলের ফাঁক দিয়ে দুধ
হাতাতে থাকি।ভাবী বলে হয়েছে অনেক
হয়েছে। খেতা গরম হয়ে গেছে। স্বার্থপর
নিজে নিজে একাই খেতার ভিতরে থাকবা আমার শীত লাগে না। এই বলে খেতার ঢুকে
পড়ে ভাবী। ভাবীর নরা চরায় আমি একটু
বাধা পেলেও খেতার ভেতরে ঢুকার সাথে
সাথে আরো উত্তেজনায় ভাবীর নরম জাম্বুরার
মত দুধটা টিপতে থাকি। ভাবি এর মধ্যে
আমার ধোনটাকে নিয়ে কাপড়ের উপর দিয়ে পাছার খাজে চেপে ধরে। আমার শরীর টা
কেমন করতে থাকে। ভয় আর অজানা উত্তেজনায়
কাপতে থাকি। এভাবে আস্তে আস্তে কখন যে
ভাবী খেতার তলে তার শাড়ীটা মাজা পর্যন্ত
উঠিয়ে নিয়েছে টেরও পাইনি।আমি এখন চোখ
বুজে আছি। কিছুই ভাবতে পারছি না। ভাবী তার পাছাটা আর একটু বাকিয়ে আমার দিকে
নিয়ে আসে আর এক হাত দিয়ে আমার ধোনটা
নিয়ে পিচ্ছিল একটা যায়গায় ঘসতে থাকে।
আমি ভাবি যে ভাবীর পুটকিতে এত রস এলো
কোত্থেকে? ভাবী ঘসতে ঘসতে কোথায়
একটুনরম যায়গায় আমার ধোনটা ছোঁয়াতেই আমার ধোনের আগাদিয়ে হর হর করে সব মাল
বের হয়ে গেল।
প্রায় আধা ঘণ্টা যাবত আমার ধন কচলাচ্ছে
ভাবী আর পাঁচ মিনিট ধরে গরম পাছায় ভরে
আছে।আমার মনে হল নরম গর্তের ভেতর জলটা
পড়ল না বলে ভাবী একটু রাগ করলো। আমার কানে একটা চিমটি মেরে। আমাকে শয়তান
গালি দিয়ে গালটাকে ফুলিয়ে সেই সবার
শেষের চেয়ারটায় বসে থাকলো। এক ফাকে
শারীর নীচে নিজের হাতটা ওঠা নামা
করাতে লাগলো। বড় ভাইদের কথা মনে পড়ে
গেল। তাহলে কি ভাবী তার জামাইকে যে কথা বলেছিল সে কাজ আমাকে দেখিয়ে করছে।
নাটক শেষ হবার পর ভাবী সবাই চলে গেল।
আমিও অপরাধীর মত চলে যেতে খাট থেকে
নেমে দরজার দিকে এগুচ্ছি। ভাবী পেছন
থেকে প্রায় দৌড়ে এসে আমাকে খপ করে ধরে
ফেলে বলে –গরম করেছিস এখন ঠাণ্ডা করে দিয়ে যা। আমি বোকার মত তাকিয়ে থাকলাম।
ভাবী বলল কি দিবি না? যদি না দেস তবে
তোকে কামড়ে আমি মেরেই ফেলবো শেষে আমিও
আত্মহত্যা করবো।আমি ভাবীকে বললাম ভাবী
আমিতো কিছুই জানি না। ভাবী যেন রেগে
গেলেন। কি বদমাইশ কি কছ কিছুই জানস না। সারাদিন পুঙডা পুলাপাইনের সাথে ঘুরছ
কিছুই শিখছ নাই। আমি একটু কাদ হয়ে
গেলাম। সাথে সাথে ভাবী একটু নরম হয়ে
গিয়ে বলল । ভাই তুই আমার সাথে একটু শুয়ে
থাক আর আমি যা যা করতে বলি তাই তাই কর।
তাইলেই আমি ঠাণ্ডা হমু। আমি বললাম এই শীতের দিনে ঠাণ্ডা হবার দরকার কি। সে
বলল ওরে হারামজাদা এই শীতে এই ভাবে
ঠাণ্ডা হলে বরং আমার শীত চলে যায়।
সুতরাং ভাবীর কথায় আমি রাজি হয়ে গেলাম।
এখন ভাবী আমার শিক্ষক আমি তার ছাত্র।
ভাবী আস্তে আস্তে তার শাড়ী খুলে ফেলল। আমাকে বলল ভাই এদিকে আয় নে আমায়
ছায়াটা খোল। ভাবী আমারে ছায়া খোলার
দায়িত্ব দিয়ে একটানে আমার লুঙ্গিটা খুলে
খাটের পাশে রেখে দিল। আমার সবে গত বছর
ধন কাটানো হয়েছে।আমিতো লজ্জায় একটু
বেকে আছি। ভাবী আমারে সোজা করে দেয়। এর মাঝে আমি ভাবীর ছায়া খুলে পায়ের
কাছে নামিয়ে দিলাম। কি সুন্দর শরীর।
কিন্তু নাভির নিচে কালো কালো চুলে ঢাকা
এই যায়গাটা এমন ফোলা ফোলা ও সুন্দর
লাগছে কেন। স্কুলের টিফিনে মতিন বলছিল
তার বাবা নাকি তার মাকে পুটকি মারে সে নাকি রাত জেগে থাকে এই দৃশ্য দেখার জন্য।
কিন্তু আমি ভেবে পাই না এই কালো জঙ্গলের
ভেতর দিয়ে কি করে আমি হা করে তাকিয়ে
আছি। ভাবী গুটানো ছায়াটা পা দিয়ে দূরে
ছুড়ে ফেলে দেয়। আমি ভয়ে ভাবী জিজ্ঞাসা
করি মহিত ভাই আবার আইসা পড়বো তুমি পুরা নেংটা আমারেও নেংটা কইরা ফালাইলা
দেখলে জানে আস্ত রাখবো না। ভাবী হেসে
বলল ওই শালা আজকে আর আইতে পারবো না।
শনিবারে ওর শহরে একটা কাম আছে।কাইল
হরতাল। আর আইজকার কাজ সারতে সারতে
বাজবো রাইত দশটা শহর থাইকা ৪০ মাইলের পথ ও আইবোও না। তুই নিশ্চিন্ত থাক। ভাবী
এই বার আমারে ধইরা বিছানায় শোয়ায় আর
তার ঠোটটা আমার ঠোটের উপর রাখে। আমার
বেশ মজাই লাগে। ভাবী খাটের পাশ থেকে
একটা ছোট মধুর শিশি নিয়ে আমার ঠোসে
মাখায় আর একটু আমাকে দিয়ে বলে খাও সোনা বাবু আমার। ভাবীও কিছু খায়। আমরা দুজনের
ঠোট আর জিহ্বা চাটতে চুষতে থাকি। ভাবী
আমার ধোনেও মাখায় কিছুটা।
বলে ক্লাস ফইবে পড়স তর ধন এত বড় হইল
কেমনে। আমি বলি আমি জানি না। তবে
বাবারে একবার পেশাব করতে দেখছি। তারটাও আমারটার থাইকা বড়। ওরে বাপরে
বইলা ভাবী কেমন নরে চরে উঠে। আমি বলি
কি হইল। ভাবী বলে তাইলে তর বাপ তর মারে
পুরাটা ঢুকাইতে পারে না। ওত বড় ধন দরকার
নাই। তরটাই ভালমতো ঢুকলে আমার জরায়ুর
খবর হইয়া যাইব। আমি বলি ভাবী জরায়ু কি? ভাবী বলে এইডা এখন কইলেও বুঝবানা ভাই।
তার আগে আস তোমার সুন্দর ধোনটারে একটু
চাইটা দেই। আমিতো অবাক ভাবী কয় কি।
তোমার ঘেন্না করে না ভাবী।সে বলে ঘেন্না
করবে কেন? তা ছাড়া তুমি যদি আমারে আজ
চুইদা খুশি করতে পার তোমারে সারা জীবন করার লাইসেন্স দিয়া দিমু। আমি বলি ভাবী
ভয় করে। কি ভাবে করে আমি তো জানি না।
ভাবী বলে আমি জানি। এই বলে সে আমার
ধোনটা ধরে হাতাতে থাকে আর চুষতে থাকে।
নেজর মনেই বলে উঠে এই বার আর বেশি
হাতামু না। নেও এই বার ঢুকাও এই বলে ভাবী চিত হয়ে শুয়ে পড়ে আর আমাকে তার উপরে তুলে
নেয়। আমার ধোনটাকে ভাবী তার নরম এক
গর্তে ঠেলে দিতে থাকে ভেজা ভেজা গর্তের
কাছে গিয়ে ছোট একটা ফুটার কাছে গিয়ে
ঘষা খায় আর দিকি বি দিক হয়ে পিছলে যায়।
দেখরে ভাই কাজ হচ্ছে না। তোর হারামি ভাই তোর জন্যে এত কষ্ট রেখেছে। এক কাজ
করি দাড়া এই বলে সে খাটের একপাশে
দেয়ালে পিঠটাকে হেলান দিয়ে রেখে
পাছার নীচে বালিশে দিয়ে বসে আর আমাকে
তার দু ঠেংয়ের মাঝখানে বসতে বলে। তার
পর আমার ধোনটাকে ধরে যে যায়গাদিয়ে মুতে ঠিক সেই যায়গা দিয়ে ঢুকাতে চায়। আমি
বলি এই জন্যই তো ঢুকে না।এইটা মুতার
জায়গা মুতার জায়গা দিয়ে কি আমার ধোন
ঢুকবে। তুমি গোয়া দিয়ে ঢুকায়। ভাবী রেগে
গিয়ে বলে শালা পণ্ডিত তরে এই সব কে
শিখাইছে। আমি বালি মতিন। শালা শুয়োরের বাচ্চা মতিন। হারামি তরে ভুল পথে নিতে
চায়। তুই আমারে এই লাইনের গুরু মান ভাই
আমি যা কই তা শুন। আমি কিছু ভেবে পাই না।
আমিতো ছোট ছোট বাচ্চাদের এই যায়গা দিয়ে
মুততেই দেখি। যা হোক দেখি ভাবীর কথা
মানি। কি হয়। ভাবী আমার ধোনটাকে আরএকটু জোরে টানদিয়ে তারমুতার জায়গায় নিয়ে
গেল। আমি তো অজানা এক শিহরণে ভুগছি।
আমিও এগিয়ে গেলাম। ভাবী একটু ঘসতে ঘসতে
একটা ফুটা দিয়ে একটু পিচ্ছিল পানির মত
বেরোল। আমার ধোনের মাথাটাও একটু ভিজল।
ওমা দেখি কি আমার ধোনটা একেবারে লাল হয়ে গেছে।
যেন রক্ত জমাট বেধে আছে। আমি ভাবীর
হাতের নাড়াচাড়ার সাথে সাথে আমার
মাজাটা এখন একটু একটু নাড়িয়ে সারা
দিচ্ছিলাম। আমার মজাই লাগছিল। ভাবী
আমাকে এমন সুখ দিচ্ছে বলে ভাবীর প্রতি এখন আমার অনেক মায়া জন্মে গেল। আমি
ভাবীর উন্মুক্ত দুধের মাঝে আমার একটা হাত
রাখলাম। ভাবী ওদিকে ঘষতে ঘষতে আমার
ধনের মাথার গদা মার্কা সুপারির মাথাটার
চারভাগের একভাগ ঢুকিয়ে নিয়েছেন। আমার
দিকে তাকিয়ে ইসসসস করে একটা শব্দ করে। চোখটা ছোট ছোট করে তাকিয়ে বলল। সোনা
ভাই আমার দে এইবার মমাজাদিয়ে আস্তে করে
একটা ঢেলা দে। আমি তো কতটুকু দিলে আস্তে
হবে জানি না। ঠেলা দে বলার সাথে সাথে
দিলাম ঠেলা। অমনি হুর মুরিয়ে ভাবীর বুকে
গিয়ে পড়লাম। ভাবী পিছনে দেয়ালের সাথে মাথায় বারি খেল। বলল শয়তান! এটা তোর
আস্তে। আমিতো মহা অবাক ও আনন্দে ভাবীকে
জাপটে ধরেছি।ভাবী বলে হয়েছে ছার…এই
বার আস্তে আস্তে মাজাটা ওঠা নামা করা।
আমি মাজাটা ওঠা নামা করাতে লাগলাম।
ভাবীও দেখি নীচ থেকে মাজাটা উপরে তুলে ধরছেন। প্রথম প্রথম একটু টাইট লাগলেও
আস্তে আস্তে পিচ্ছিল হতে লাগল গর্তটা।
আমিতো আরও অবাক এই পস্রাবের যায়গাটা এত
বড় হয়। ভাবীকে প্রশ্ন করতেই হেসে খিল
খিল। বলে কাকীর এই যায়গা দিয়েই তুই
হয়েছিস। এইটাদিয়ে পুরুষরা ধন ঢুকায়। মাল ফেলে। মালে যদি বেশি আঠা থাকে তবে
মেয়েরা পোয়াতি হয়।তার পর মেয়েদের
বাচ্চা হয়। এই বেলে একটা দুধ আমার মুখে
পুরে দেয়। আমি দুধ চুষতে চুষতে ভাবীর
গর্তের ভেতর ঢুকানো বাহির করে চলেছি।
ভাবীতো মহা আনন্দে বিভিন্ন ধরনের আওয়াজ করতে শুরু করেছে। আমি বললাম ভাবী তোমার
দুধ নাই কেন? ভাবী বলে ওরে গাধা আমার
বাচ্চা না হলে দুধ আসবে কোত্থেকে। আজকে
সুখী কর। তারপর তরে বাচ্চা বানানোর
লাইসেন্স দিমু। বাচ্চা বানিয়ে তার পর দুধ
খাস। জানি না তর এই মালে বাচ্চা আসবে কিনা। না হয়কয়একটা বছর অপেক্ষা করলি।
এই বলে ভাবী উঠে বসে আমার ধোনটা
বেরিয়ে যায়। আমি একটু বিরক্ত হই। ভাবী
বলে রাগ করনা শোন। তোমার সুবিধার জন্য
ভালকরে শুচ্ছি। ভাবী আবার আগের মত চিত
হয়ে শোয় আর আমাকে তার মাঝ বরাবর নিয়ে শইয়ে দেয়। এইবার আর তার তার হাত
বাড়াতে হয় না। আমি এখন শিখে গেছি কোন
ফুটা দিয়ে আমার ধোনটাকে ঢোকাতে হবে।
ভাবী বলে পাক্কা ওস্তাত হয়েগেলি এক
বারেই? আমি শুধু হু উচ্চারণ করি। ভাবী নীচ
থেকে খিল খিলিয়ে হেসে উঠে। তার একহাত আমার মাজায় আর এক হাত আমার চুলে বিলি
কাটতে থাকে। মাঝে মুখ বাড়িয়ে আমার ঠেট
চুষছে, আমার জিহ্বা নিয়ে খেলা করছে।
আমার গালে নাক ঘষছে। প্রায় বিশ মিনিট
ধরে ভাবীর ফুটায় ধোন ঢুকিয়ে ঠেপা ঠপ
ঠেলছি। আস্তে আস্তে কেন জানি আমার ঠেলা দেবার মাত্রা গেল বেড়ে। এতক্ষণ ভাবীর
পাটা একটু ছড়ানোই ছিল। কিন্তু এখন সে
আমার মাজাটা চেপে ধরেছে। দুপা দিয়ে।
আমার শক্ত ধোনটাকে তার ফুটাটা কামড়ে
ধরছে। আর সে পিঠের উপর দিয়ে হাত দিয়ে
আমাকে আরও শক্ত করে জড়িয়ে ধরেছে। ভাবীর মুখ থেকে এক অদ্ভুত গোঙ্গানির শব্দ শুনতে
পাচ্ছি। আমার ওদিকে খেয়াল নেই। আমি কেন
জানি পাগলের মত হয়ে উঠেছি। হঠাৎ ভাবী
আমার বুকের মাঝে উনার মুখটা গুজে দিয়ে
আমার বুকে মাঝে মাঝে মৃদু কামড়ে ধরতে
থাকলেন। আমিও উত্তেজনায় তার মাথাটা আমার বুকে শক্ত করে ধরে ধোনটা দিয়ে ফুটায়
ধাক্কা দিতে থাকলাম। একসময় আমার
মাজাকে অবশ করে আমার ধোন দিয়ে সুর সুর
করে মাল বেরোতে থাকলো তার পর দম কলের
মত যত রস আসে ভাবীর ফুটায় ঢেলে দিলাম।
ভাবী এর মাঝে অনেক বার পিচকিরির মত রস গড়িয়েছে আমার ধন বরাবর। ভাবীর পায়ের
বাধন আস্তে আস্তে নরম হতে থাকলো। সে
আমাকে জড়িয়ে ধরে অনেকটা সময় শুয়ে থাকলো
তার পর বিছানা থেকে উঠে গিয়ে গামছাটা
এনে আমার সারা শরীর মুছে দিল। আর একটু
গামছাটা ভিজিয়ে আমার ধোনটা মুছে দিল। এত মজা পেলাম ভাবীর কাছ থেকে। আগে
ভাবীর আচরণে ভাবীকে খারাপ ভাবতাম। আজ
ভাবীকে খুব ভালবাসতে শুরু করলাম। ভাবীকে
বলতেই বলল।আমিও তোমাকে ভালবাসি সোনা।
আর তুমি তো আমাকে আনন্দে ভাসালে আজ।
তাতে করে তোমার প্রতি আমার ভালবাসা আরও বেড়ে গেল। আমি ভাবীকে বললাম এই খেলাটা
প্রতিদিন খেলব। ভাবী বলল না শোনা
প্রতিদিন খেলা যাবে না। আমি বললাম কেন।
সে বলল মাসে কয় একদিন মেয়েদের এই
যায়গা দিয়ে শরীরের খারাপ রক্ত বেরিয়ে
যায়। তখন এসব করা বারণ।কারণ তখন তার স্বামী রোগাক্রান্ত হয়ে পড়তে পারে। আর আজ
থেকে তো তুমি আমার স্বামী তাই না।
তোমাকে তো আর আমি রোগা করতে পারি না।
তাতে আমারই লস। তবে শোন প্রতিদিন কিন্ত
এক গ্লাস গরম দুধ স্কুলে যাবার আগে খেয়ে
যাবে। আমি বললাম তোমারটা না গরুর টা। সে বলল ওরে শয়তান।আমাদের খামারের গরুর
টা খাস। আর রাত হলে আমারটা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন