বৈশিষ্ট্যযুক্ত পোস্ট

সারাদিন জারনি করে দারজিলিং

সারা দিন জার্নি করে দার্জিলিঙ ছোট আপার বাসায় এসে পৌছে দেখি এলাহি কারবার তার শশুর শাশুড়ী সহ আরো পাচ-ছয় জন মেহমান এসেছে গতকাল। তার উপর আম...

বুধবার, ২৬ অক্টোবর, ২০১৬

পেশাবের প্রচন্ড চাপ তাই তারাতারি বাথরুম ঢুকেইই অবাক হয়ে গেলাম

পস্রাবের পচন্ড চাপ তাই তারাতাড়ি
বাথরুমে ডুকেই অবাক হয়ে গেলাম
দেখি শিলা
বাথ রুমে ন্যাংটো হয়ে গোসল করছে।
দরজা
বন্ধ করতে মনে হয় খেয়াল ছিল না । আমাকে দেখে তাড়া তাড়ি করে
তোয়ালে দিয়ে
শরীরটা ডেকে নিল । এই স্বল্প সময়েই
আমি
পুরো জরিপ করে নিলাম। বয়স চৌদ্দ
হলে কি হবে মাল একটা হয়েছে! ক্লাস নাইনে
পড়ে
সম্পর্কে আমার মামাতো বোন। আমি
কালকেই
ওদের বাড়িতে এসেছি বেড়াতে ।
ক্রিকেট বলের মত মাই আর ক্রিকেট মাঠের
মত প্লেন ভোদা অসম্ভব সুন্দর দেখতে।
আমি
দরজা বন্ধ করে গোসল করার কথা বলে
পস্রাব
চেপে বের হয়ে গেলাম। সেদিন রাতেই
শিলার এক বান্ধবীর বড় বোনের
বিয়ে।
বিকেল বেলায় ও বিয়ের বাড়িতে
দাওয়াতে গেছে কিন্তু রাত দশটা
হতে চললো এখনো আসার নাম নাই তাই মামী বলল রবি তুই
যাত
শিলা কে ডেকে নিয়ে আই। ও মনে হয়
একা
আসতেপারতেছে না। এলাতার কিয়ে
বাড়ি অনেক দূর হতেই চিনা যায়। বিয়ের
অনুষ্ঠান
প্রায় শেষ শিলা আর ওর বান্ধবীরা
ঘরের বারান্দায় বসে হাসাহাসি
করছে। আমাকে
দেখেই শিলা ওদের নিকট হতে বিদায় নিয়ে
বাড়ির পথ ধরল। আমরা যে পথ দিয়ে
হাটছিলাম সেই পথে শুধু
শিলাদের বাড়ি তাই লোকজন খুব
একটা
যাতায়াত করে না এই রাস্তার ওরা ছাড়া।
রাস্তার মাঝ পথে একটা মস্তবড় আম গাছ
রয়েছে যার নিচে এক হাত দূর হতেও
কিছু
দেখা যায় না। আমার মোবাইলের
আলো জ্বেলে হাটছিলাম। আগাছের নিকট এসে আমি আচমা শিলা কে
বললাম চল এখানে কিছু ক্ষণ বসে যায়।
শিলা
বলে এই অন্ধকারে তোমার বসার ইচ্ছা
হলো
কেন। তোর সুন্দার গোদটা হাতাব তাই । দুই
বোন কে এক সাথে চুদাশিলা বলে-
বেশ, কিন্তু
বেশিক্ষণ না, আমার পড়া আছে,
তারাতারি যেতে হবে । দুজনে
পাসা পাসি বসে আমি তাকে আদর করতে থাকি। ও আমাকে
বলে তুমিযদি না বলতে আমি নিজেউ
আজ তোমার বিছানায় যেতাম রাতে,
কয়েক
দিন ধরে তোমাকে দিয়ে চুদাবো
বলে ঠিককরে আছি কিন্তু পাচ্ছি না। আজ ইচ্ছা করে
বান্ধবীর বাসায় দেরি করছিলাম
জানি
তুমিউ আসবে। আমি শিলার মাই
টিপতে টিপতে তার ধামার মত পাছা
খাবলাতে থাকি আর ঠোটে চোখে গালে অজস্র চুমু খেতে
থাকি। আর
বলি, তোর কেমন লাগছে? আরাম
পেয়েছিস কি
না? শিলা বলে, আমাকে চুদে ভোদার
জ্বালা মেরে দে ভাই।বুঝলাম শিলা পুরোদমে ইচ্ছা
আছে। ধোন মহারাজ তো ফুলে ফেপে
ভিমাকৃতি ধারণ
করেছে। শিলা আমার ধোন ধরে খুব
অবাক।
এত বড় ধোন! ভাইয়া, এই সকত লাঠির মত জিনিসটা আমার ওই চোট ফুটোয়
পুরবে? না
বাবা, চুদাচুদি করে লাভ নাই। সেসে
ফেটে
ফুটে একটা হবে, বরং আমি তোর ধন
খেচে মাল ফেলে দেই, কেমন? আর কি? ধোন শক্ত হবে নত
কি নরম হবে? শক্ত না হলে ধোকবে
কেমন
করে? তুই কিছু ভাবিস না, আমি ঠিক
ভরে দেব।
বলেই আমি তার ইজার খুলে দিয়ে মাং জিভ
দিয়ে চাটতে থাকি, চুষে খেতে
থাকি। এতে
শিলার খুব সুখ হচ্ছিল। তাই চুপ করে
ঘাসের
উপরেশুয়ে রইলো। আমিও সুযোগ বুঝে আমার
ধোনতা তার ভোদার মুখে ঠেকিয়ে
হেকে এক ঠাপ মারলাম। রসেভরা
ভোদায় আমার ধোনটা
এক মূহুর্তে ডুকে গেল। শিলা শুধু ক্যাত
করে একটা আওয়াজ করলো। ভাইয়া মনে হয়
ফেটে
গেছে। আমি বলি নারে এতে সহযে
ফাটবে
না। দেখবি একটু পরে আরাম পাওয়া শুরু
হবে। আমি আস্তে আস্তে ডুকানো আরবের করা শুরু
করলাম।-দেখিস বেথা লাগলে বলিস।
বলে আমি কচি মামাতো বোন শিলা
কে চুদে
চললাম।আহ: কি বলব, কচি মাগী চোদার
মজাই আলাদা। কি সুন্দর টাইট চাপা ভোদা।
আর
ছোট ছোট মাই টিপেও সুখ। প্রায় আধা
ঘন্টা
আমরা আম গাছের তলায় চুদা চুদি
করলাম। একবারনা দুই বার। ওর মাই দুটকে
কামড়ে ব্যাথা বানিয়ে দিলাম।
শিলা বলল আর না চল এখন বাড়ি যাই ।
রাতে যদি ব্যাথা কমে আমি তোমার
রুমে
আবার আসবো। আমার চুদা খাওয়ার সখ এখনো
আছে। আমি যে কয়দিন তদের বাড়িতে
আছি
তোর ইচ্ছা হলেই আমাকে দিয়ে
চুদাতে
পারবি। তুই যদি বলিস তোদের দুই বোনকে আমি এক
সাথে চুদতে রাজি আছি, দেখবি
অনেক মজা।
বাসায় এসে শোয়ার রুমে গিয়ে
ঘুমিয়ে
পড়লাম। শিলা যে পরিমান রাম ঠাপ খেয়েছে তাতে
আজ আর আসার কথা না। রাতে আমার
বুকের উপর
চাপ অনুভব করে ঘুম ভেঙ্গে গেল।
দেখি শিলা
আমাকে ন্যাংটো করে তার ন্যাংটা শরীর
দিয়ে চেপে ধরে রেখেছে। আমার
কিছুই করতে
হলো না। ও নিজেই বাড়াটা দাঁড়
করিয়ে ভোদায় ছেট করে চাপ দিয়ে
ডুকিয়ে নিল ওর ভোদায়। আমি নিচে শুয়ে উপর ঠাপ
দিতে
লাগলাম আর ওকে বললাম আমার মুখের
কাছে
ঝুকে আসতে যাতেদুধখেতে পারি। ওহ
তাই করল । শিলা দুহাতে আমাকে বুকে চেপে
ধরে মাংতা
টেনে তুলে দিতে দিতে কাপ গলায়
বলে-
ভীষণ আরাম লাগছে। তোর বাড়ার
মন্ডিটা আমার বুকের নিচে মাই দুতের কাছে
এসে
গেছে কি বড় তোর বাড়াতা ভাইয়া!
তুই জোরে
জোরে ঠাপিয়ে বাড়াতা আরো
ভিতরে ঢুকিয়ে দে। বলি- আহ:, ঢোকাব কি করে সালি, পুরো
বাড়াতাইত ঢুকে গেছে তোর ভোদার
গর্তে।
শিলা জোরে জোরে নিস্সাস নেয়।
আমার বাড়াতাকে গুদের পেশী
দিয়ে চেপে চেপে পিষতে থাকে ।
চিরিক চিরিক করে গুদের রস খসিয়ে
দেয়
শিলা। কাপ গলায় বলে এই ভাইয়া
জোরে ঠাপ
দে। আমার গুদের রস বের হচ্ছে, ভাইয়া জোরে
জোরে ঠাপাও । আমার মাল বের
হওয়ার আগেই ওরটা বের হয়ে
গেল।আমি তখন ওকে বিছানায় ফেলে
ঠাপাতে
লাগলাম । আমাদের কর করির আওয়াজে ওর
ছোট বোন শিউলিযে কখন রুমে
এসেছে তা
খেয়াল করি নাই। আমি যখন ক্লান্ত
হয়ে ওর ভোদায় মাল ভরে
দিয়ে শোয়ে পড়লাম তখন দেখি শিউলি
দাড়িয়ে দেখছে আমাদের কান্ড
কারখানা।
যেহেতু দরা পরে গেচি তাই লজ্জা
না করে
বললাম তোর যদি লাগে বলিস তোকেও দিব।
শিউলি বললো আমার লাগবে না, এই
মাগির খায়েস আগে মেটাও। দুই বোন
কে এক সাথে
চুদা 1
শিলা বলে- তুই পারিসও ভাইয়া, অতটুকু মেয়েকেও চুদতে চাস? অর তো এখনো
মাই-ই
হয়নি । আর তুই ওকে চুদবি? আর যা বিশাল
হামার
দিস্তার মত তোর বাড়া। শিউলি গুদে
ঢোকালে বেচারীর গুদ ফেটে রক্তারক্তি একটা
কান্ড
হবে । তাতে তোর কি ও যদি চুদা
খেতে রাজি থাকে
তবে তোর কি ? শিলা বলে তা হলে
থেমে আছিস ক্যান ওর রুমে যা আমি তোর
বিছানায়
ঘুমাব । শিলাচুদে আমি ওঘরে গিয়ে
শিউলির
পাশেসুয়ে তাকে ঝরিয়ে ধরে
দুহাতে দুটো কচি মাই টিপতে টিপতে চুমু খেতে থাকি।
তারপর
ধীরে ধীরে শিউলির ফ্রক ইজার খুলে
দিয়ে ।
ভোদা নেংটা করে তার ভোদায় মুখ
দিয়ে চাটতে থাকি। আর দুহাতে মাই, পাছা
টিপে যাই । শিউলে বলে ভাইয়া তুই
কিরে? ওই নোংরা
জায়গায় মুখ দিত্চিস, চেতে খাত্চিস।
বলি
ধুর বোকা মেয়ে নোংরা হতে যাবে কেন? নে
এবার গুদ থেকে মুখ তুলে তোর
আখাম্বা বাড়া
গুদে ভরে চোদ। ওহ: আমার যেনগুদের
ভিতর
কেমন করছে! মনে হটছে গুদের ভিতরে যেন অনেক সুযপোকা
কিল-বিলোত্ছে। তুই বাড়া ভরে চোদ,
না হলে
এই জালা কমবে না । এইযে শোন
লক্ষীসোনা
ঢুকিয়ে দিত্চি। মাগী আজ চুদে তোর পেট করে দেব সালি। দে
সালা বানচোদ তাই দে। তোর বাড়া
আমার
গুদে ভরে চোদ। আয় চুদির বোন, বলে
আমি
শিউলির গুদে লিঙ্গ ঠেকিয়ে আসতে আসতে
চেপে গোট্টা লিঙ্গতাই ভরে
দিলাম। কিরে
বেথে পেলি? হা অল্প,তুই লিঙ্গ
ঠাপাতে ঠাপাতে আমার
মাই চুষে খা, মাই টেপে শিউলি গুদ্তা খাবি
খেতে খেতে আমার আখাম্বা
লিঙ্গতাকে চেপে
চেপে ধরতে থাকলো । বাহ: দারুন
কামড় দিত্চিসতো গুদের ঠোট
দিয়ে লিঙ্গতাকে। একেবারে পিছে ফেলতেলাগলো। সত্যি বলছি ঐটুকু
মেয়ে, তোর সবেমাসিকশুরু
হলো, অথচ তোরগুদে যেন আগুন জলছে।
ভাইয়া
বকবককরিস নাতো । চোদ! কখন শিলা
মাগী আনার এসে পড়বে, তখন চোদার আরাম থেকে বঞ্চিত হব। আমি
শিউলির
মাইদুটিচুষতে চুষতে টিপতে টিপতে গুদ
থেকে
বাড়া বেশি না তুলে কুকুরদের মত
মাথাটা তুলে তুলে চ্দতে থাকলাম। প্রায়
মিনিট দশেক
পরেই শিউলি গুদে জল খসালো।
দুহাতে আমাকে ঝাপটে ধরে
গুদ্তাকে উপরের
দিকে ঠেলে দিতে দিতে চিত্কার দিয়ে
ওঠলো- ভাইয়া উহ: উহ: কর-কর, শেষ করে
দে।
ইশ, মাগো, গেলেম, গেলাম, ইরে, উড়ে
আমার
এবার রস খসছে রে । বলতে বলতে দিতীয় বার রস খসিয়ে
নেতিয়েপড়ল। আমি দিগুন জোরে ঠাপ
দিয়ে
চুদে গেলাম ।
আরো প্রায় ২৫ মিনিটচুদে দুহাতে
শিউলির কচি মাই দুটি টিপতে টিপতে গদাম
গদাম
করেঠাপ দিয়ে বলে উঠলাম
বোকাচুদি মাগী ধর তোর ভাইয়ার
বাড়ার রস তোর গুদে ধর। সমি চিত্কার
করে উঠলো দাও দাও আরো জোরে দাও আমি যে আর ধরে রাখতে
পারছিনা।
আমার আর শিউলির একসাথে মাল খসে
গেল
আমরা দুটি দেহ একটি দেহে
রুপান্তরিত হলো, মনে হলো এটাই সর্গ এখন আমরা সুখ সর্গে
আছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন