বৈশিষ্ট্যযুক্ত পোস্ট

সারাদিন জারনি করে দারজিলিং

সারা দিন জার্নি করে দার্জিলিঙ ছোট আপার বাসায় এসে পৌছে দেখি এলাহি কারবার তার শশুর শাশুড়ী সহ আরো পাচ-ছয় জন মেহমান এসেছে গতকাল। তার উপর আম...

বুধবার, ২৬ অক্টোবর, ২০১৬

ঘরের বাইরে দারিয়ে দারিয়ে আমি দুটি আঙ্গুল দিয়ে নিজের গুদ খিচে চলছি

ঘরের বাইরে দাঁড়িয়ে দাঁড়িয়ে আমি দুটি
আঙ্গুল দিয়ে নিজের গুদ খেঁচে চলেছি
অনবরত। আমার শরীর দিয়ে যেন আগুন বের
হল।
ছেলেরা নিজেদের বাড়া খেচে খেচে
বাড়ার রসটা চট করে বের করে ফেলতে পারে, মেয়েদের পক্ষে এটা বড়ই কষ্টের। গুদ
খেচতে খেচতে হাত ব্যাথা হয়ে যায়। রসটা
এই বেরুচ্ছে বেরুচ্ছে করেও বেরুতে চায় না।
আমার হাত ব্যাথা হয়ে যায়। শরীর দিয়ে
দরদর করে ঘাম বেরুচ্ছে, তবু রসটা বের হচ্ছে
না। আমি সমানে গুদ খেচে চলেছি। “মীরা কি করছিস? এইভাবে কেউ গুদ খেচে
নাকি? গুদের বারোটা বেজে যাবে! একটা
রোগ বাধিয়ে বসবি। আমাকে বলতেই
পারতিস, আমি তোর গুদ মেরে মেরে গুদ চুষে
গুদের রস বের করে দিতুম। নাকি মনুদা বুড়ো
হয়েছে বলে কিছু বলিসনি? আরে এই ষাট বছরের বুড়োর বাড়ার যা জোর আছে তা আজ
কালকার ষোলো বছরের বাঁড়াতেও নেই।”
মানুদা আমার পিছনে দাঁড়িয়ে আমার
পোঁদের ফাঁকে তার ঠাটান বাড়াটা গুঁজে
দেয়। একহাতে আমার হাতসহ গুদখানা চেপে
ধরে অন্যহাতে নাইটির উপর দিয়ে একটা মাই টিপতে টিপতে কানের কাছে মুখ নিয়ে
ফিসফিস করে বলল।
প্রথমে আমি ভীষণভাবে ভয় পেয়ে
গিয়েছিলুম। মনুর কথাগুলো কানে ঢুকতে সব
হৃদয়ঙ্গম হল। মনু কখন উঠে এসে দূর থেকে
আমার গুদ খিঁচতে দেখে চলে এসেছে। মনু আমাদের বাড়ীর পুরোনো চাকর। তার
বাড়ী মেদিনীপুর। সেই কোন বাচ্চাবেলায়
আমাদের বাড়ী কাজে ঢুকেছিল। কৈশোর-
যৌবন-বার্ধক্য আমাদের বাড়ীতেই।
ঘরে ঢুকেই মনু দরজায় ছিটকিনি দিয়ে দিল।
আমার নাইটী খুলে নিয়ে আমায় উলঙ্গ করে দিল। চোদ্দ বছরে সবে থরো দিয়ে ওঠা
কোমল কঠিন আশ্চর্য সমন্বয়ে আমার
মাইদুটোকে দেখল। তারপর মাই দুটোকে
দুহাতের মুঠিতে নিয়ে টিপতে টিপতে মনুদা
খুশীর গলায় বলল,
“ইস মীরা, তর মাইদুটি কি সুন্দর রে, টিপতে কি সুখ পাচ্ছি আমি! বহুকাল এমন একজোড়া
মাই টিপতে পারিনি। ঠিক আমার হাতের
মুঠোর মাপের তৈরী! আয় তুই চিত্ হয়ে শো,
তোর গুদটা একটু চুষি। কচি গুদের রস বহুদিন
খাইনি।”
কলের পুতুলের মত আমি খাটে উঠে যাচ্ছিলাম, মনুদা বাধা দিয়ে বলল,
“না না খাটে উঠিসনি। কচি গুদে বাড়া
ঢুকিয়ে ঠাপাব, বেশ গায়ের জোর লাগবে।
খাটের ওপর উঠে চোদাচুদি করলে ক্যাচর
ক্যাচর শব্দ হবে। দেখলি না কর্তা গিন্নীর
চোদাচুদির শব্দ শুনে তোর ঘুম ভেঙ্গে গেল। দাড়া তোষোকটা মেঝেতে পেতে দিই।”
এই বলে মনুদা খাটের নীচে তোষোক পেতে
বালিশ দিল। বলল, “নে এবার চিত্ হয়ে শো
দিকিনি। তোর গুদের রসটা চুষে খাই, দেখবি
সুখ কাকে বলে। সেই সুখের সন্ধান পেলে দিন
রাত তোর মনুদার গায়ে গায়ে চিপটে থাকবি।”
আমার মুখ দিয়ে কোন কথা বের হচ্ছিল না।
ঘন কামে আমার শরীর দিয়ে আগুন বের
হচ্ছিল। আমার চোখ মুখ লাল হয়ে গিয়েছিল।
আমি চিত্ হয়ে শুয়ে পড়লাম।
“পিঠটা সামান্য উচু কর, তোর পাছার তলায় একটা বালিশ দিই।” আমি পিঠটা সামান্য উঁচু
করতেই মানুদা আমার পিঠের তলায় একটা
বালিশ দিয়ে গুদটা উচু করে দিল। আমার দুই
উরুর ফাঁকে মনুদা উবু হয়ে বসে দু’হাত দিয়ে
গুদখানা চিরে ধরল। মুখ নীচু করে গুদের
চেরার মধ্যে জিভ ঢুকিয়ে চুক চুক করে গুদটা জিভ দিয়ে চুষে কামরস খেয়ে ফেলতে লাগল।
পুরুষ মানুষ গুদ চুষে দিলে যে এত সুখ হয় তা
আমার কল্পনার অগোচরে ছিল। প্রচন্ড সুখে
আকুল হয়ে আমি শরীরটাকে মোচ্ড়াতে
লাগলাম।
মনুদা জিভটা ঘুরিয়ে ঘুরিয়ে গুদে খেলাচ্ছে। আমার ছোট ভগাঙ্কুরের মাথায় জিভের
ডগাটিকে বারবার ঘষছে। আমি সুখে পাগল
হয়ে উঠেছি, আমার গুদ দিয়ে হড়হড় করে
থকথকে কামরস বেরিয়ে আসছে। মনুদা
সেগুলো অম্লানবদনেচুষে চুষে খেয়ে নিচ্ছে।
লোকটার ঘেন্না পিত্তি নেই নাকি? আমার পেচ্ছবের যায়গাটা মাসিকের জায়গাটা
ওভাবে চুষে আমায় সুখে পাগল করে তুলল।
আমার মনটা ষাট বছরের বুড়ো লোকটার ওপর
এক মমতার আবেগে পূর্ণ হয়ে উঠল।
আদর করা মনুদার মাথার চুলে বিলি কাটতে
লাগলাম। মনুদা সমানে সমানে আমার গুদ চুষে চলেছে। অসহ্য সুখে আকুল হয়ে আমার দম বন্ধ
হবার মত অবস্থা। আমি আর থাকতে না পেরে
বলে উঠলাম, “মনুদা কী করছ তুমি? আমি যে
আর এত সুখ সহ্য করতে পারছি না! ইস ইস উঃ
আঃ ইঃ ইঃ ইয়োঃ উরে উরে মাঃ মা মরে
যাচ্ছি।” হঠাত্ আবেগে আমি দু’হাতে মনুদার মাথাটা শক্ত করে আমার গুদের উপর ঠেসে
ধরলাম। তারপর গুদখানাকে অপর দিকে
চিতিয়ে তুলে দিতে দিতে প্রচন্ড সুখের
বিস্ফোরণে অজ্ঞান অচেতন হয়ে গেলাম।
আমার গুদের রস বেরিয়ে গেল। গুদ চুষলে যে
গুদের রস বের হয় তা জীবনে এই প্রতম জানলাম। আমার নিঃশ্বাস প্রশ্বাস ঘন ঘন
পরতে লাগল। সমস্ত শরীরটা কাটা ছাগলের
মত ছটফট করে উঠে নিথর হয়ে পরল। অসীম
সুখের প্রচন্ডতা সহ্য করতে না পেরে অচেতন
হয়ে পড়লাম। হাজার সূর্য উঠল আমার চোখের
সামনে। রতি অভিজ্ঞ মনুদা বুঝতে পেরেছিল আমার
গুদের রস বেরিয়ে গেল। সে তারাতারি গুদ
থেকে মুখ তুলে বাঁ হাতের দুই আঙ্গুলে আমার
গুদ চিরে ধরল। ডান হাতের দুই আঙ্গুলে
বাড়ার গোড়া ধরে মুদোটা আমার গুদের
চেরার মুখে ঠেকিয়ে সজোরে ঠাপ মারল। নয় ইঞ্চি লম্বা বাড়াটার ইঞ্চি পাঁচেকের মত
সজা গিয়ে আমার গুদে ঢুকে গেল। এদিকে
ষাট বছরের বাড়াটা লম্বায় ইঞ্চি নয়েক,
ঘেরে মোটায় ইঞ্চি সাতেকের কম নয়। আমার
চোদ্দ বছরের গুদের ফুটোটা খুবই ছোত।
বাড়ার ঠাপ খেয়ে আমি চক্ষু মেলে তাকালাম।
আমার পা দু’টোকে মেলে দিয়ে মনুদা আমার
বুকের দিকে ঝুকে পড়ল। দু’হাতে শক্ত শক্ত
মনুদার হাতের মাপের তৈরী মাইদুটো মুঠো
করে ধরে আমার চোখে মুখে কপালে চুমু
খেল। এবারে লাল টুকটুকে ঠোঁট দুটো চুষে রস রক্ত সব বের করে নিল। আখাম্বা ল্যাওড়াটা
আমার ছোট কচি গুদের মধ্যে ভীষণ
টাইটভাবে বসে গিয়েছিল। আমার গুদখানা
আপনা থেকেই ঠাটান বাড়াটাকে জোরে
জোরে পিষে ধরছিল। কোমরটা সামান্য উচু
করে মনুদা নির্দয়ভাবে আর একটা জোরে রামঠাপ মারল। মনুদার বালের ঘষা আমার
গুদের অপর লাগতেই আমি খুব অবাক হয়ে
পড়লাম। এত বড় আখাম্বা বাড়াটা আমার
ছোট গুদে ঢুকে গেল, আমার গুদ অথচ আমিই
আমার গুদের রহস্য জানি না!
অতবড় বাড়াটা দেখে আমার ভয় হয়েছিল, ভাবছিলাম, ওরে বাবা অতবড় বাড়াটা আমার
ওই ছোট ফুটোয় ঢুকবে তো? আমার গুদটা
কেটে যাবে না তো? কি হয় কি হয় – এমন
ভাব আমার মনে। বিনা রক্তপাত বিনা
ব্যাথায় সম্পূর্ণ বাড়াটা গুদে ঢুকে যেতে
স্বস্তির নিঃশ্বাস ফেললাম। মনটা উত্ফুল্ল হয়ে উঠল।
ঠোঁট চোষা ছেড়ে মনুদা বলল, “মীরা যেমন
তোর গুদ তেমনি তোর মাইদুটো। এমন একটা
টাইট কচি গুদে বাড়া ঢুকিয়ে ডাটো মাই
তিপতা টিপতা আমি মরে যেতেও রাজী।
তোর গুদটা আপনা ঠেকেই আমার বাড়াটাকে পিষে পিষে ধরছে, তোর গুদের ভিতরটা কী
গরম রে! তোর গুদের রসটাও খুব সুন্দর। কেমন
যেন একটা মন মাতাল করা গন্ধ।” এই বলে
একটা হাত মাই টিপতা টিপতা অন্য হাতে
আরেকটা মাই চুষতে চুষতে কোমরটা সামান্য
উচু করে আমায় চুদতে লাগল। উঃ আঃ করছি আর পকাত পকাত করে চুদছে।
আমার গুদ দিয়ে কামরস বের হচ্ছিল, গোটা
মাইটা লালায় ভিজিয়ে চুষে চলল সে। বোঁটা
সমেত বাদামী বলয়াটা মুখে পুরে কামড়
দিচ্ছিল, ক্ষণে ক্ষণে দাঁতে চেপে ধরছিল
বোঁটাদুটি। আমার গুদে আরোও রস বের হতে থাকে।
দুহাতে দটো মাইকে নিয়ে ময়দা দলতে
থাকে। বলে, “মীরা তোর ও দুটো এখনও মাই
হয় নি, বলা যায় চুচী। সবে মাই ওঠা শুরু
হয়েছে।” বলতে বলতে সে আমার গালদুটো
চাটতে চাটতে ঘপাঘপ করে গুদে ঠাপ মারতে লাগল। প্রতি ঠাপে মুখে আওয়াজ হতে লাগল
– বাপ্ বাপ্ আর গুদে আওয়াজ হতে লাগল – পচ্
পচ্। কমলার কোয়ার মত বীচি দুটো গুদ আর
পদের মাঝে বারবার আছাড় খেয়ে পড়ছিল।
কষ্টের মাঝেও কী যেন একটা অজানা সুখ
হচ্ছিল। আমি আর থাকতে না পেরে অসহ্য সুখে
আকুলতায় শীত্কার দিয়ে উঠলাম, “আঃ আঃ
ইঃ ইস্ ইস্ উঃ কী সুখ! উঃ উঃ মনুদা তুমি
আমায় কী সুখ দিচ্ছো। কর কর, চোদ, ফাটিয়ে
দাও, রক্ত বের করে দাও – লেহন কর, বলের
বোঁটা কামড়ে ধর। মুখটা দিয়ে মাইটা চেপে বোঁটা দাঁত দিয়ে চিপে ধর, রক্ত ঝরে ঝরুক।
মা গো! আমি আর পারছি না। মরে যাচ্ছি,
স্বর্গে যাই গো মা। উরে উরে। তাওমার
বাড়ায় এত সুখ কোথায় লুকান ছিল গো? তুমি
কী ভাল গো মানুদা। উরে, গেল রে – হ্যাঁ
হ্যাঁ। ঐভাবে ঠাপ দাও, ঠিক হচ্ছে, মাইদুটো আরো জোরে টিপে ধর। তুমি আমায় রোজ
আমায় করবে। এমনি করেই আমার গুদে বাঁশ
পুরে মেশিন চালাবে।”
এমন ভাট বকতে বকতে মনুদার গলা জড়িয়ে
ধরে পাগলের মত মনুদার ঠোঁট কামড়ে ধরি।
একসময় মনুদার মাথাটা তার চুল ধরে আমার বুকে সজোরে চেপে ধরি। শ্বাসকষ্ট অনুভব
করে সে মুখ উঠিয়ে নিল।
কচি ডাসা হাতভর মাইদুটো দলতে দলতে
একসময় সে বলে, “ওগো সোনামনি, গুদুমনি,
ভেবো না, রোজ রাতেই মাংস খাওয়াব।
রোজ রাতে তোমার গুদগহ্বরে বাঁড়া দিয়ে চুদিয়ে রস বের করিয়ে তবে আমি তোমার দুধ
থেকে দুধ বার করব আর গুদে বন্যা বয়াব।
তোমায় স্বর্গে ওঠাব, সুখ পাচ্ছ তো চুদুমনি?
আমার হয়? না লাগে?”
আমি বলি, “লাগে একটু লাগুক ভাল তো
লাগছে। তুমি ঠাপ দাও, ওদিকটা থামালে কেন?”
“হা হা ঠিক, ভীষণ ভাল লাগছে। খুব লাগছে,
না না খুব ভালো লাগছে। কামসুখে মীরার
আমার মাথা কাজ করছে না, বুঝতে পারছি,
অসংলগ্ন কথা বেরিয়ে আসছে।”
“করে যাও করে যাও। যতো পারো করে যাও, গুদটা ফাটিয়ে দাও, রক্ত বার করে দাও। ইস্
মাগো আমি আর পারছি না। আমি নিশ্চয় মরে
যাবো। আ আঃ ইস্ ইস্ ইরে ইরে। যাঃ যাঃ মা-
মাগো, এই যাঃ, অ-অ, অক অক, ইক ইক উস”,
বলতে বলতে এক স্বর্গীয় সুখের সন্ধান পেলাম
মনে হল। শরীরটা ধনুষ্টঙ্কার রোগিনীর ন্যায়
ভেঙ্গেচুরে একাকার হয়ে গেল। চোখ মুখ গরম
হয়ে জ্বালা জ্বালা করতে লাগলযেন ঠিকরে
বেরিয়ে আসতে চাই চোখদুটো। নাকের ফুটো
দিয়ে গরম নিঃশ্বাস বের হতে শুরু করে।
গুদের ভেতরটা ভীষণ শক্ত হয়ে উঠে মনুদার বাড়াকে কামড়ে ধরেছে। মনে হচ্ছে পেটের
ভিতর থেকে কী একটা রস বেরিয়ে আসতে
চাইছে, অদ্ভুত অনুভুতি। জীবনে কখনও এমন
অনুভুতি আমার হয়নি। সুখের প্রচন্ডতা সহ্য
করতে না পেরে কখন একসময় অচেতন হয়ে
পড়েছি জানি না। একটু রাগান্বিত হয়েই মানু সজোরে আমার
চুচি দলতে দলতে আখাম্বা বাড়াটা গুদের
ভিতর সজোরে থাসতে থাসতে বলে, “ওরে
গুদমারানী মাগী কামড়াচ্ছিস কেন? দাঁড়া
তর মজা দেখাচ্ছি। তোর গরম গুদে এবার
আগুন ধরাব।” এই বলে আমার মাইদুটো আরও শক্ত করে খামচে ধরে গদাম গদাম করে গুদে
বাড়া চালাতে লাগল।
“ইস ইস, যায় মায়, আঃ, কী মধুর সুখ! ভাষায়
বর্ণনা করা যায় না। কী আওয়াজ! ইস্, কেমন
পকপক করে ফেদাগুলো গুদের ভিতর পড়ছে
দেখ!” মনুদা ঠাটান ধোনটা আমার কচি গুদের ভিতর ফুলে ফুলে উঠতে লাগল।
বাড়ার মাথা দিয়ে পিক পিক করে ঘন অথচ
গরম বীর্য বের চোদন নালীর মুখে পড়তে
লাগল। পিক পিক করে পিচকিরিটা যতবারই
আতর ঢালে ততবারই গভীর আরামে তাকে
জড়িয়ে ধরি। পুরুষের বীর্য গুদে পড়বার সময়ও যে এত আরাম হয় জানতাম না আমি। মনুদা
আমাকে তার বুকের সাথে শক্ত করে ঠেসে
ধরে শুয়ে রইল, মাইগুলো একেবারে থেবড়ে
গেল। অতবড় চেহারার সম্পুর্ণ ভারটা আমার
উপর, অথচ তখন মনে হল ময়ুরের পালকের
সোহাগ আমার বুকে। মনুদা কিছুক্ষণ পরে বলল, “মীরা, অনেক রাত
অয়েছে, ভোরে উঠতে হবে, তুই বরং দরজায়
খিল দিয়ে শুয়ে পড়। আমিও শুতে যাই।”
রাত গভীর হয়। আমিও শান্তিতে ঘুমিয়ে পড়ি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন