বৈশিষ্ট্যযুক্ত পোস্ট

সারাদিন জারনি করে দারজিলিং

সারা দিন জার্নি করে দার্জিলিঙ ছোট আপার বাসায় এসে পৌছে দেখি এলাহি কারবার তার শশুর শাশুড়ী সহ আরো পাচ-ছয় জন মেহমান এসেছে গতকাল। তার উপর আম...

বুধবার, ২৬ অক্টোবর, ২০১৬

পাশের বাড়ির মুনা আপুকে চুদার সত্য কাহিনি

পাশের বাড়ির
মূনা আপুকে চুদা (সত্য
কাহিনি)
'মিঃটমমমমম'
আমি নেহাল,আমার বয়স
১৫।থাকি ঢাকায় ভাইয়ের বাসায়।
আমি মেয়েদের
পটাতে পছন্দ করি।
ওকে আসল কথায় আসিঃ
আমাদের পাশের
বাসায় একটা মেয়ে থাকে ।
নাম মূনা।বয়স ১৫ হবে।
খুব সুন্দর এবং সেক্সি।
আমার সাথে খুব
ভালো একটা সর্ম্পক
আছে। তো একদিন
বিকেলে আমাদের
পরিবারের সবাই
মামারবাড়িতে বেড়াতে গেল
এবং আমি একা থাকব
বলে মুনা আপূকে থাকতে বলা হলো। আমিতো খুব খুশি.
রাত ৯ টায়
আমরা ডিনার শেষ
করে শুতে যাব।
কিন্তু আমাদের ঘরে ১
টা খাট। আমি আপুকে বললাম
আমি নিচে ঘুমাই আর
তুমি খাটে ঘুমাও।
আপূ বলল,না ভাই
আমরা একসাথেই একই
খাটে ঘুমাব। আমি বললাম
যদি কোনো খারাপ
ঘটনা ঘটে যায় তখন
কি হবে.
-খারাপ ঘটনা মানে।
- না মানে আমি রাতে হঠাত্
আমার পা বা হাত
অন্যের
শরীরে লেগে যায়।
-ও কিছু হবে না।
ঘুমানোর সময় এলো , এক ঈ খাটে ২ জন ঘূমালাম।
রাত তখন ০১ বেজে ৩৫
মিনিট।
তখন হঠাত্ আমার ঘুম
ভেঙ্গে গেল।
দেখলাম যে মূনা আপু আমাকে ন্যাংটো করে নিজেও
ন্যাংটো হয়ে
আমার ৮" বারাটা খুব
সুন্দর ভাবে চুষছে।
আমিতো নরম হাতের
স্পর্শ পেয়ে পাগল হয়ে গেছি।
আপুর মতো আমার
লাইফে আর দ্বিতীয়
মেয়ে দেখিনি।
আমি আপুকে বললামঃ
-আপু একি করছো --
কিছুনা,তুমি শুধু দেখো।-
আমি আর
থাকতে না পেরে বলে উঠলাম
আপূ
তোমাকে চুদতে দিবে। আপূ বলল ঠিক আছে ভাই।
তারপর আমি খুশি হয়ে
আপুর মাই দুটো টিপা শূরু
করলাম।
তারপর ঠোট কিস করলাম।
খুব ভালো লাগছিল। তারপর আপুর ভোদার
কাছে গেলাম।
দেখলাম যে আপুর
ভোদা ফুটো এই
বয়সে অনেক বড়।
আমি জিগ্গ্যশ করলামঃ আমিঃ আপু তোমার
ভোথা অনেক সুন্দর ।
কোনো বাল নেই। কিন্তু
তোমার ফুটো এত বড়
কেন।
আপুঃ জানো ভাই, আমি প্রতিদিন একটা বড়
শষা নিয়ে নিজের
গোদের
জ্বালা মিঠাই।
আর আমি তোমার জন্যই
আমার গোদটা বড় করে রেখেছি.
যেনো আমাকে চুদতে তোমার
কোনো অসুবিদে না হয়।
আমিঃ ওকে ধন্যবাদ
আমার মাগী বউ।
জানু তুমি আমাকে বিয়ে করবে।
আমিঃ হ্যা।
এই বলেই আমি মুনার
ভোদার ভেতর আমার
গরম জ্বিব ঢোকাই।
আর ও সুখে বলতে লাগলো
আহহহহহহহহহহ..,..,......,..উহহহ
হহহহহহ..,.,..,,,.,.উমমমমমম...,
..,.,.,..আহহহহহহহহ....'.,.....
আরো জোরে জোরে চোষ..,,.,...,.আ
হহহহহহহহহহ..,..,......,..উহহহহ হহহহহ..,.,..,,,.,.উমমমমমম...,.
.,.,.,..আহহহহহহহহ....'.,.....আ
রো জোরে জোরে..,.'.,আহহহ
হহহহহহহ..,..,......,..উহহহহহহহ
হহ..,.,..,,,.,.উমমমমমম...,..,.
,.,..আহহহহহহহহ....'.,..... আমি ১০ মিনিট চোষার
পর
ওকে রেডি হতে বললাম।
ও রেডি হোয়ার পর
আমি ওর দু উরু ফাঁক
করে আমার ধন আফোসে ঢোকে পড়লো
ফুটো বড় হোয়াতে।
আমি আস্ত আস্তে ঠাপ
মারতে লাগলাম আর
মুনা শুধু আহহহহহহহহহহ..,.
.,......,..উহহহহহহহহহ..,.,..,, ,.,.উমমমমমম...,..,.,.,..আহহহহহ
হহহ....'.,.....
আরো জোরে জোরে চোদ
চোদ.,.......,.,...,.,আহহহহহহহহ
হহ..,..,......,..উহহহহহহহহহ..,
.,..,,,.,.উমমমমমম...,..,.,.,.. আহহহহহহহহ....'.
,.....আরো জোরে জোরে চোদ
চোদ
আমি আমার ঠাপের
গতি বাড়িয়ে দিলাম।
ও খুব আরাম পাচ্ছে,শুধুই বলতে লাগল
আহহহহহহহহহহ..,..,......,..উহহহ
হহহহহহ..,.,..,,,.,.উমমমমমম...,
..,.,.,..আহহহহহহহহ....'.,.....
আরো জোরে জোরে চোদ
চোদ..'...',.'...,.,.আহহহহহহহহহ হ..,..,......,..উহহহহহহহহহ..,.
,..,,,.,.উমমমমমম...,..,.,.,..আ
হহহহহহহহ....'.,
.....আরো জোরে জোরে চোদ
চোদ
প্রায় ২০ মিনিট চুদলাম। আমার আগে ও আউট
করলো।এবং আমারো সময়
এসে গেলো।
এরপরে ডগি স্টাইলে চুদা শুরু
করলাম।
আরো ১০ মিনিট দিলাম কুত্থাচুদা।
আর
মুনা গোংঙাতে লাগলো আহহহহহহহহহহ..,.
.,......,..উহহহহহহহহহ..,.,..,,
,.,.উমমমমমম...,..,.,.,..আহহহহহ
হহহ....'.,..... আরো জোরে জোরে চোদ
চোদ..,'..'...আহ
হহহহহহহহহ..,..,......,..উহহহহহ
হহহহ..,.,..,,,.,.উমমমমমম...,..
,.,.,..আহহহহহহহহ....'.,.....আর
ো জোরে জোরে চোদ চোদ,,,,'....
বুঝলাম ও
এখনো এলিয়ে পড়েনি
আমি চিন্তা করলাম
পোঁদ ও চুদে নিই।
বলতেই ও রাজি হয়ে গেলো।
টেবিল
থেকে ভেসিলিন
নিয়ে ওর ছোটো ফুটোয়
মাখিয়ে দিলাম
এবং আমার ৮" বারা ঢুকিয়ে দিলাম।
ঢুকাতে কষ্ট হলেও
পরে সব কিছু ঠিক
হয়ে গেছে।
আর মুনা বলে উঠল
ওমারে....,....,.ও বাবারে....'..,.
আমি মরে গেলামরে,,...,..
,..আহহহহহহহহহহ..,..,......,..উ
হহহহহহহহহ..,.,..,,,.,.উমমমমমম.
..,..,.,.,..আহহহহহহহহ....'.,..
...আরো জোরে জোরে চোদ চোদ'.....,.,..'.আহহহহহহহহহহ..,
..,......,..উহহহহহহহহহ..,.,..,
,,.,.উমমমমমম...,..,.,.,..আহহহহ
হহহহ....'.,....
.আরো জোরে জোরে চোদ
চোদ...'.. ১০ মিনিট চুদার পর ২ জন
ক্লান্ত হয়ে গেলাম।
এরপরে ৬৯
স্টাইলে আমরা চাটা শুরু
করলাম।
৬ মিনিট চাটার পর ওর মাল আমি খেলাম আর
আমার মাল ও খেলো..,.,'.
২ মাস পর
জানতে পারলাম ওর
পরিরার এবং আমার
ভাই আর বৌদিরা আমাদের
সেক্সের
কথাটা জেনে যায়।
২ পরিবার সিদ্ধান্ত
নিয়ে বললো যে
বড় হয়ে আমরা ২ জনে বিয়ে করতে হবে।
আর
আমরা শুনে খূশি হয়ে আমাদের
যৌনলীলা চালিয়ে যাচ্ছি।
কেমন
লাগলো জানাবেন। FB তে আমি 'মিঃটমমমমম'

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন