বৈশিষ্ট্যযুক্ত পোস্ট

সারাদিন জারনি করে দারজিলিং

সারা দিন জার্নি করে দার্জিলিঙ ছোট আপার বাসায় এসে পৌছে দেখি এলাহি কারবার তার শশুর শাশুড়ী সহ আরো পাচ-ছয় জন মেহমান এসেছে গতকাল। তার উপর আম...

শনিবার, ২২ অক্টোবর, ২০১৬

দুধের সাইজ দেখে আমার ধন দিয়ে রস ঝরছিলো

আমার বাড়ির পাশে আন্টি থাকতো
সম্পর্কে তাকে আমি মাসি ডাকতাম, তার নাম
ছিলো শ্যামলী. ৩৬-৩৭ বছর বয়স মাসির, পরনে
সব সময় থাকতো শাড়ি. উনার স্বামী মারা জান
তাদের বিয়ের ২ থেকে ৩ বছর এর মধ্যে.
তো ছোটো থেকেই মাসির বাড়ি যাওয়া আসা
ছিল আমার. আমাকে মাসি ভালই স্নেহ করতেন.
আমার বাবা থাকতেন বাইরে এবং আমার মা চাকরির
জন্য প্রায়ই কলকাতার বাইরে যেতেন. তখন
আমাকে রেখে যাওয়া হতো মাসির কাছে.
একদা এক গ্রীস্মে মা কাজ এর জন্য কলকাতার
বাইরে যেতে হয়, ফলে আমার থাকতে হয়
শ্যামলী মাসির সাথে. তো সকালে মাকে
বাসে উঠিয়ে দিয়ে আমি মাসির বাড়ি চলে যাই. মাসি
আমাকে দেখে বসতে বললেন. তিনি রান্না
ঘরে কাজ করছিলেন, তো আমিও কথা বলার
জন্য রান্না ঘরে গেলাম. তিনি তখন আদা
ব্ত্ছিলেন, জর্জননো তার ব্লউজ্ এর উপর
দিয়ে তার মাই গুলো বের হয়ে আসছিলো.
আমি আমার চোখ সেই স্তন হতে সরাতে
পারলাম না. আমি তার মাইয়ের দিকে তাকিয়েই তার
সাথে কথা বলছিলাম. তিনি লক্ষ্য করেন যে আমি
তার দুধের বা মাইয়ের দিকে তাকিয়ে আছি. তিনি
আস্তে করে তা ঢেকে দিলেন আমাকে কিছু
না বুঝতে দিয়ে. তার মাই ঢেকে দেওয়ার পর,
মেজাজটা খারাপ হয়ে গেলো তখন আমি তার
পেটের ভাঁজের দিকে তাকিয়ে ছিলাম.
শ্যামলী মাসির বডীর শেপ টা ছিলো
অনেকটা পাতা পাতা, হাত গুলো একটু মোটা
মোটা, রাণ দুটোও ভালই মোটা, সিনা টা চওড়া.
তো সারাদিন মাসির সাথে আড্ডা চলে এবং আমি
মাসির পাছা, মাই, তলপেট, নাভী এইসব উপভোগ
করতে থাকি. Sex Golpo
রাতের বেলায় শ্যামলী মাসি তার রূমে এবং আমি
অন্য রূমে ঘুমাতে চলে যাই. সারা রাত আমি মাসির
অঙ্গ প্রত্যঙ্গের কথা ভাবতে থাকি. আমি রাতে
লুঙ্গি পরে ঘুমাতাম. মাসির কথা ভাবতে ভাবতে আমি
কখন যে ঘুমিয়ে পরি তা আমি নিজেও টের
পাইনি. শ্যামলী মাসি সবসময় সকালে উঠতেন,
আমার রূমের দরজা খোলায় ছিলো. আমার ঘুম
ভাঙ্গার পর আমি দেখি যে আমার লুঙ্গি উপরে
উঠে আছে এবং দরজা পুরো খোলা. আমি
তো লজ্জায় লাল হয়ে যাই. কিন্তু মাসি কে
দেখি যে একদম স্বাভাবিক.
সেদিন সকালে ব্রেকফাস্ট করে আমি বের
হই এবং একদম রাতে আসি. স্বাভাবিক ভাবে খাবার
দাবার শেষ করে আমরা ঘুমাতে চলে যাই.
ঘুমাতে যাবার কিছুখং পরে দেখি যে কারেংট /
বিদ্যুত চলে গেলো. মাসি আমাকে ডেকে
তুললেন তখন প্রায় রাত ১.০০ টা হবে. মাসি বলে
যে চল আজকে আমার রূমে ঘুমাবি কারেংট না
আশা পর্যন্ত গল্প করি. তো মাসির রূমে শুইয়ে
শুইয়ে আমরা গল্প করছি মোমবাতির আলোয়
মাসিকে অপূর্বো লাগছিলো. কথার ফাঁকে হঠাত
করে মাসি বলে উঠে দেখরে তুই কিছু মনে
করিস না রাতে আমার অনেক গরম লাগে তাই আমি
শাড়ি খুলে ঘুমায় তুই আবার কাওকে এইসব কিছু
বলিস না. আমি কিছু না বুঝে ওঠার আগেই দেখি
মাসি খাট থেকে নেমে তার শাড়িটি এক টানে
খুলে ফেল্লো. মোমবাতির আলোয়
ব্লাউজ্ আর পেটিকোট পড়া একটি মহিলা আমার
সামনে. তার মাই গুলি যেন ফজ়লি আমের মতো
ঝুলে আছে. নাভীর ফুটো যথেস্ট বড়ো.
পেটিকোট একদম নীচে পড়া গুদের কিছু বাল
উপরে উঠে গেছে. তারপর মাসি আমাকে
বল্লো তুই তোর জামা খুলে ফেল গরমে
ভালো লাগবে আমিও তাই করলাম. Sex Golpo
এরপর অর্ধ নগ্ণ অবস্থাই আমি আর শ্যামলী মাসি
গল্প করছি. গরমে মাসির শরীর দিয়ে দর দর
করে ঘাম বের হচ্ছে. মাসি গরমে আঁস ফাঁস
করছে. একটা গামছা এনে আমাকে তার
শরীরের ঘামগুলো মুছে দিতে বল্লো.
আমি আমার জামা দিয়েই তার পীঠের ঘাম মুছে
দিলাম. এর পর দেখি মাসি দুহাত উচু করে বললেন
যে পেটের ঘামো মুছে দে. আমি সেই
মতো কাজ করলাম. এই সব কাজ করতে করতে
আমার ধন পুরো আইফেল টাওয়ার হয়ে
গেছে. আমি মাসি কে বলি মাসি তুমি বসো আমি
বাথরূম থেকে আসছি. আসলে আমার হাত
মারতে প্রচন্ড ইচ্ছা করছিলো. মাসি বল্লো
যে জা! মোমবাতি তো একটাই আছে তুই
দরজায় খিল দিস না. আমিও তাই করলাম পুরো প্যান্ট
খুলে মাসির কথা ভাবতে ভাবতে হাত মারতে
লাগলাম. ৩-৪ মিনিট হবার পর দেখি মাসি মোমবাতি
নিয়ে বাথরূমে ঢুকে গেছে. আমি লজ্জায় লাল
হয়ে গেছি ততখনে. মাসি বলে আমি জানতাম তুই
এই কাজই করবি. আমি থতমতো খেয়ে বললাম
মাসি স্যরী ভুল হয়ে গেছে আর হবে না. মাসি
বল্লো এক শর্তে মাফ করতে পারি আমি বললাম
কী মাসি বল্লো যে তুই আমাকে শান্তি দিবি.
আমি বললাম শান্তি মানে. শ্যামলী মাসি বলে
ওরে আমার কচি বাবুটা শান্তি মানে বোঝে না
আবার হাত মারে.
তারপর মাসি আমার হাত ধরে আমাকে রূমে নিয়ে
খাটে বসতে বল্লো. আমি লেঙ্গটো হয়ে
তার সাথে গেলাম. এরপর মাসি তার ব্লাউজ্ খুলতে
বল্লো, আমি হাত দিতে ভয় পাচ্ছিলাম মাসি আমার
হাত ধরে তার পীঠের দিকে নিলো, তারপর
আমি তার ব্লাউজের হুক খুললাম. তার দুধ গুলো
ঝুলে আছে. তার দুধের বোঁটা কালো
কুচ্কুচে বোঝাই যাচ্ছে. এরপর সাহস করে তার
পেটিকোটের হুক খুললাম. ওমা সে কী ঘন
জঙ্গল. মনে হই জন্মের পরে এই জঙ্গল সাফ
করা হয়নি. দুধের সাইজ় দেখে আমার ধন দিয়ে
রস ঝরছিলো. মাসি সেটা লক্ষ্য করে, তিনি তার
হাতের আঙ্গুল দিয়ে ধনের মাথা হতে রস
গুলো কাচিয়ে তুলে সুন্দর মতো জীব্বা
দিয়ে চেটে নিলো. আমি তো পুরই হতবাক
বুকটা দুরু দুরু করছে. Sex Golpo
মাসি বলে যে ওইদিন তো এই মাইয়ের দিকেই
তাকিয়ে ছিলিস আজকেও কী তাকিয়ে থাকবি নাকি
কিছু করবি. আমি এইবার সাহস করে বললাম
আজকে সারা রাত তোমাকে জ্বালাবো. তারপর
মাসি আমাকে শুইয়ে দেয় এবং তার দুধের বোঁটা
আমার মুখে ভরে দেয়. আমি ছোটো বাচ্চার
মতো তার দুধ চুষতে থাকি. সে আমার নূনু নিয়ে
খেলা করতে থাকে.
Sex Golpo দুধের সাইজ দেখে আমার ধন দিয়ে
রস ঝরছিলোমাসির দুধের বোঁটা চুষতে চুষতে
তার দুধের উপরের ঘাম সব আমি খেয়ে
ফেলি. তারপর দুধ থেকে আমি আস্তে
আস্তে গলা ও মুখ চেটে দিই. মাসি বলে
এইতো আমার সোনাটা আদর করতে জানে.
এরপর মাসি আমার চুলের মুঠি ধরে তার নাভীতে
নিয়ে গেলো, নাভীর ভেতর আমি জীব্বা
দিয়ে সুর সুরী দিচ্ছিলাম. এর মধ্যে আমরা
দুজনেই প্রচন্ড রকম ঘেমে যাই, মাসির গা
থেকে একটা ঘামের গন্ধ বের হচ্ছিলো.
সেই গন্ধ কেনো যেন অনেক ভালো
লাগছিলো. এরপর হঠাত করে কারেংট চলে
আসে. রূমের লাইট জ্বলে উঠে. মাসি বলে
আজকে আমরা লাইট জালিয়ে একজন
আরেকজনকে আদর করব. আমি মাসির পুরো
দেহ একবার দেখে নিলাম. মাসির জঙ্গল
দেখে আমি ভয় পেয়ে গেলাম. মাসি বলে
কীরে কী দেখিস এই জঙ্গলের রাজা
তোকে হতে হবে, এই বলে তিনি বলেন
যে তাড়াতাড়ি মুখদে এইখানে আর সহ্য হচ্ছে না.
আমি বলি এইখানে মুখ দেবো!! মাসি বলে হ্যাঁ
দিবি না কেন এর পর আমার পাছাও চাটতে হবে.
আমি লক্ষ্যী ছেলের মতো সেই ঘন বনে
হারিয়ে গেলাম. হাত দিয়ে বাল সাইড করে গুদ
পরিষ্কার করছিলম. পুরো গুদটা নোন্তা নোন্তা
লাগছে. গুদ বরাবর নীচে নামতে নামতে আমি
মাসির পাছায় চলে যাই. পাছার মধ্যেও তার যথেস্ঠ
বাল আছে. এরপর মাসির পাছার ফুটোয় জীব্বা
দিয়ে চাটলাম. মাসি বলে এইবার তুই রেস্ট নে
এবার আমার পালা এই বলে মাসি ৬৯ হলো. Sex
Golpo
সে আমার ধন আর আমি তার গুদ চাটছিলাম. আমার
বিচি গুলি সে তার মুখে নিয়ে সুন্দর ভাবে
খেলছিলো. এরপর মাসি আমাকে বল্লো হাগা
স্টাইলে বোস আমি তাই করলাম তখন মাসি আমার
পাছা চাটলো. মাসি আবার হঠাত করে দাঁত দিয়ে
একটা দুটো বোলো ছিঁড়ে নিল আমি বলি মাসি
ব্যাথা লাগে. মাসি বলে একটু ব্যাথা লাগলে কিছু
হবে না. আমি চিত্ হয়ে শুয়ে আছি মাসি আমার
উপরে. মাসি আমার মুখের উপরে উঠে হঠাত
করে আমার মুখে এক গাদা থুতু ছিটিয়ে দিলো,
তারপর সেইটা আবার চাটতে লাগলো. যেন
আমার মুখে ফেশিয়াল করছিলেন. এরপর মাসি তার
হাত দিয়ে তার গুদে আমার ধন ঢুকিয়ে দিলেন.
আমার ধন কেমন যেন একটা গরম ছেঁকা
খেলো. এরপর আর কী…… রেইল গাড়ি
চলছে. মাসি আমার ঠোঁট চাটছে আর আমি
ঠাপাচ্ছি. মাসি উহ আ শব্দও করতে লাগলো.
উত্তেজনাই মাসি আমার গালে কামড় বসিয়ে
দেই. আমিও উত্তেজনাই আরও জোরে ঠাপ
দিই. তারপর মাসি বলে দারা, এই বলে তিনি আমার ধনটা
বের করলেন তারপর এক কাত হয়ে শুলেন
আর আমাকে বললেন যে এইবার আমার পাছার
ফুটো দিয়ে ঢোকা. আমিও তাই করলাম কিছুখন
ঠাপাবার পরেই আমার মাল বের হয়ে গেলো.
আমি মাসিকে পিছন দিক থেকে জড়িয়ে ধরলাম.
আস্তে আস্তে ধন বের করলাম এরপর, মাসি
আমার বুকের উপর মাথা দিয়ে শুইয়ে আছে. মাসি
বলে যে দারা আমি পেশাব করে আসি. আমি
বললাম না মাসি আমি তোমাকে ছাড়বো না. মাসি
বলে যে তাহলে আমি পেশাব করবো না. আমি
বললাম করতে ইচ্ছা করলে এইখানে করো.
মাসি বলে কী !! আমি হ্যাঁ. মাসি বলে ইসস্. মাসি
আমার দিকে তাকিয়ে আস্তে আস্তে, সুন্দর
ভাবে মূতলেন. দেখি গরম গরম জল আমার
শরীরে লাগছে, তার মুত দিয়ে আমার ও মাসি
প্রায় কোমর থেকে নীচ পর্যন্তও ভিজে
গেছে. এরপর আমি দুই হাঁটু ভাজ করে বসে
আমিও মাসির মুখেতে ও দুধে মুতলাম. মাসি বলে
দেখো পাগল ছেলেটা করে কী. মাসির
মুখে পেশাব করার সময় আমার একটু মুত মাসির
মুখে ঢুকে যায়. মাসি তাও খেয়ে ফেলে. দু
জন নারী পুরুষ মুত ও ঘামের গন্ধে এক
ওপরকে জড়িয়ে ধরে শুয়ে আছি সে এক
অপুর্ব ফীলিংগ্স. মাসি বলে এখন আমার গুদ চাট্,
আমিও খুশি মনে তার মূতে ভেজা গুদ চাটলাম.
আমি বললাম মাসি আমার বগলের তলাটা একটু
চেটে দাও না, মাসি আমার দুই বগলের তলা
চেটে দিলো. খাট পুরো ঘাম ও মূতে এককার
হয়ে গেছে. পরে মাসি বলে আবার আমার
পোঁদ মার. আমি বললাম কেনো মাসি গুদ
মারবো না মাসি বলে না পোঁদ মার আমিও সুন্দর
মতন মাসির পোঁদ মারলাম. মাসি বল্লো শোন
তোর মাল এইবার আমার মুখে ফেলবি. আমিও
মাল আউট হবার আগে মাসির মুখ চুদলাম.
অনিবার্জকারণ বসতো মাল আমার মাসির কপালে
গিয়ে পড়লো. মাসি বলে এই গাধা এইটা আমি
খাবো কিভাবে, পরে আমি আমার হাত দিয়ে মাল
গুলো কাচিয়ে মাসির জিব্বাই লাগিয়ে দিলাম আর মাসি
তা সুন্দর ভাবে চেট খেয়ে নিলেন. এরপর
আমরা দুইজনে এই ঘামে ও পেশাবে ভেজা
অবস্থাই দুইজন দুইজনকে জড়িয়ে ধরে শুয়ে
শুয়ে গল্প করতে করতে ঘুমিয়ে পড়লাম.
সকলে উঠে দেখি আমার বুকের উপর মাসি
আমি ওকে তখন আদর করে বলি শ্যামলী
উঠো. শ্যামলী উঠলো মাসির মুখ আর আমার
মুখে তখন এক আঙ্গুলের দূরত্ব. মাসি আমার
ঠোঁটে চুমু দিতে যায়, আমি বলি এই কী
করো মুখ ধুইনি তো. মাসি বলে এই গন্ধটাই
তো পেতে চাই. আমি বলি খচ্চর আই
তোকে এইবার মজা দেখাই বলে সকালে
আরেকবার চোদন দিলাম. সকালে দুইজনের
গায়ে থেকে একটা ভ্যাপসা গন্ধ আসছিলো,
পরে দুই জনেই লেঙ্গটো অবস্থায় এক
সাথে স্নান করতে যাই. আজও আমরা মাঝে
মাঝেই একসাথে রাতে নোংগ্রামী করে
চোদাচুদি করি. Sex Golpo

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন