বৈশিষ্ট্যযুক্ত পোস্ট

সারাদিন জারনি করে দারজিলিং

সারা দিন জার্নি করে দার্জিলিঙ ছোট আপার বাসায় এসে পৌছে দেখি এলাহি কারবার তার শশুর শাশুড়ী সহ আরো পাচ-ছয় জন মেহমান এসেছে গতকাল। তার উপর আম...

বুধবার, ২৬ অক্টোবর, ২০১৬

অনেক বার রানির সাথে সেক্স করার জন্য ওর দুধ দুটো টিপতে গেছি

অনেক বার রানির সাথে সেক্স করার জন্য ওর
দুধ দুটোকে টিপতে গেছি বা ওকে চুমু খেতে
গেছি কিন্তু ও আমাকে সেটা করতে দেয়নি
ঘরে সবাই ছিল বলে।রানি হোল আমার ছাত্রি
কাম প্রেমিকা,ও তখন ক্লাস ১২ তে পরে আর
আমি তখন সবে কলেজ পাস করে চাকরির চেষ্টা করছি।একদিন পরাতে গিয়ে দেখলাম
ওদের বারিতে কেউ নেই।মনে মনে ঠিক
করলাম যেমন করেই হোক আজ রানি কে চুদবো।
পড়াতে বসে ওর চোখ মুখ দেখেই বুঝতে
পারলাম ও কিছু টা বুঝতেই পারছে যে আমি আজ
কিছু করব।কিছুক্ষণ পরানোর পর আমি ওকে বললাম যে একবার করবো রানি প্রথমে রাজি
না হলেও জখন আমি রাগ করে বেরিয়ে যাবো
ঠিক তখন ও বলল ঠিক আছে জা করার শোবার
ঘরে গিয়ে করতে। আমি রানি কে নিয়ে সোজা
শোবার ঘরে চোলে গেলাম,ওকে বললাম সব
জামাকাপড় খুলে দিতে।প্রথমে একটু লজ্জা পেলেও আস্তে আস্তে সব জামাকাপড় খুলে রানি
ল্যাঙট হয়ে গেল।আমার তো ওর ল্যাঙটসেক্সি
শরীর টা দেখে বাঁড়া যেন প্যান্ট
ফেটেবেরিয়ে আসার মতন অবস্থা।আমিও
নিজের সব জামা কাপর খুলে দিলাম,রানির
কচি দুধ গুলকে কে পিছন থেকে আস্তে করে চেপে ধরে ওর ঘাড়ে চুমু খেলাম।দুধ টেপার
স্পীড একটু বারিয়ে দিয়ে ওর গোটা পিঠে
পদে সব জায়গায় চুমু খেতে লাগ্লাম,অর মুখ
থেকে আস্তে আস্তে আঃ আঃ উঃ উঃ…এই ধরনের
নানা আওয়াজ বেরতে লাগলো। বুঝলাম মাগির
গুদে আগুন লেগেছে এবার আমাকে জল ঢালতে হবে।
রানি কে কোলে করে নিয়ে ওদের বিছানায়
সুইয়ে দিলাম,আস্তে করে ওর কচি গুদের পাতা
দুটোকে দুদিকে ফাক করে জিভে করে একবার
চাট দিলাম সাথে সাথে ও চেঁচিয়ে আমার
মাথার চুল গুলকে চেপে ধরে গুদের মধ্যে জেঁকে দিল।আমিও মন ভরেগুদ চাটতে
থাকলাম,দেখলাম কচি গুদের স্বাদ টাকেমন
যেন আলাদা কারন এর আগে আমি আমার ছোটো
পিসির গুদ চেটেছি কিন্তু এত সুন্দর সেতার
টেস্ট ছিল না। রানির গুদের গন্ধ টাই
আলাদা,কিছুখন চাটার পর দেখলাম আমার একটা নোনতা জল এসে আমার জিভ ভরে গেল
বুঝলাম মাগি জল খসিয়েছে একবার।আর দেরি
না করে সোজা রানিরউপরে উঠে এক ঠাপে
আমার বাঁড়া টা ওর গুদে ঢুকিয়ে দিলাম।
রানি বেথাতে খুব জোর চেঁচিয়ে উঠলো আমি
ওকে আদর করে বললাম একটু সহ্য কর দেখবে একটু পরেই বেথা না লেগে সুখ লাগবে, ও মুখ
বুজে রইল আমি আস্তে আস্তে সুরু করলাম চোদন।
কিছুক্ষণ পরেইরসে আওয়াজ বেরতে লাগলো
ফক… ফকাত… পচ… পচ… আর রানির মুখ
থেকেও সুখের আওয়াজ আস্তে লাগলোবুঝলাম
মাগি এবার সুখ পাছে। আমার চোদনের জোর বারতে থাকলো রানিও নিচ থেকে যতোটা
পারল তল ঠাপ দিয়ে আমাকে সাহায্য করলো।
কিছুক্ষণ এই ভাবে চোদার পর রানি বলল কুকুর
চোদনের স্টাইলএ চুদতে আমিও ওর কথা মতন
ওকে পিছন ঘুরিয়ে গুদফাক করে চুদলাম ব্যাপক
ভাবে। এই সময় ওর পদের ফুটোটা দেখে আমার খুব লোভ হোলওকে জিজ্ঞেস করলাম একবার পোঁদ
মারতে দেবে কিতু বেথা লাগার ভয়ে ও
কিছুতেই রাজি হোল না। আমি ঠিক করলাম ওর
পোঁদের ফুটো টাকে আগে ভাল করে চেটে নরম
করে তারপর পোঁদ মারব। কুকুরচোদন দিতে
দিতে আমার মাল আউট হয়ে গেল।সুরু করলাম ওর পোঁদের ফুটো চাটা অনেক্ষন ধরে পোঁদের
ফুটো চাটার পর একটু ভেসেলিন লাগিএ দিলাম
অতে। আস্তে করে বাঁড়া টা পোঁদের ফুটোতে
সেট করে খুব ধিরে ধিরে চাপ দিলাম
দেখলাম ও দম বন্ধ করে আছে,একটু একটু করে
চাপ দিয়ে বাঁড়াটা ঢুকিয়ে দিলাম রানির পোঁদে কিন্তু ওর লাগার ভয়ে খুব বেসি জোরে
ঠাপাতে সাহস পেলাম না আস্তে আস্তে করেই
কিছুক্ষণ থাপানর পর ওর পোঁদে মাল আউট করে
ক্লান্ত হয়ে বিছানাতে সুয়ে পড়লাম।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন