বৈশিষ্ট্যযুক্ত পোস্ট

সারাদিন জারনি করে দারজিলিং

সারা দিন জার্নি করে দার্জিলিঙ ছোট আপার বাসায় এসে পৌছে দেখি এলাহি কারবার তার শশুর শাশুড়ী সহ আরো পাচ-ছয় জন মেহমান এসেছে গতকাল। তার উপর আম...

বুধবার, ২৬ অক্টোবর, ২০১৬

আমি ছোটবেলা থেকেই সেক্স নিয়ে অনেকটা উতসাহি

আমি ছোট বেলা থেকেই সেক্স নিয়ে অনেকটা
উতসাহি
এবং সকল বিষয়ে আমার ব্যপক কৌতুহল। কেমন
করে যেন
সেক্স বিষয়ে আমার আগ্রহটা তখন থেকেই
আমার মনের মাঝে ঢুকে গেছে। আমিও সকল সময় এই
চিন্তাতেই
থাকি। আমি ঢাকাতে বড় হয়েছি। ৮০ এর
দশকে আমার
ছেলেবেলা কাটে ঢাকার পূর্ব দিকের একটি
এলাকাতে। সেই সময়টাতে ঢাকা অনেকটাই ফাকা ছিল,
মানুষজনের
এতটা আনাগোনা ছিল না। এমন সময় ছিল,
সন্ধার পর
রাস্তায় একটি লোক খুজে পাওয়া যেত না।
আমাদের বাসার চারপাশেই খুবই ফাকা জায়গা ছিল।
আমাদের
বাসায় দুইটা বড় ঘর ছিল।
একটি ঘরে তিনটা রুম। সেখানে আমি আমার
মা, বাবা
থাকতাম। অন্য ঘরটিতে ভাড়া ছিল। সেই খানে সুহানা
তার বাবা মা এবং ছোট আর একটি বোন সহ
থাকত। আমি
আর সুহানা প্রায় সম বয়সী বা ও আমার থেকে
একটু ছোট
হতে পারে। তবে সকল সময় আমরা এক সাথেই থাকতাম।
এভাবেই আমরা বড় হচ্ছিলাম। যখন আমার বয়স
প্রায় ১৪
তখন থেকে আমার মাথাটা আরো খারাপ হতে
লাগল।
স্কুলে বন্ধুদের সাথে বাংলা চটি বই পড়া, লুকিয়ে
কারো বাসায় ব্লু ফিল্ম দেখা, এসব চলত। আর
মনের সুখে
হস্তমৈথুন করতাম। আমার কৈশর যৌন জীবন
এভাবেই
চলতে থাকে। আমার কৈশরের একমাত্র বান্ধবী সুহানা
অন্যদিকে ধীরে ধীরে সেও যৌবনের দিকে
ছুটছে।
তখনো আমরা দুজনে একসাথে সময় কাটাতাম।
একদিন আমি আর সুহানা বিকেল বেলাতে দুজনে
বসে বসে গল্প করছি, পুকুর পাড়ে। পুকুর পাড়টা একটু
জন বিরল
এলাকা ছিল। চারপাশে নারকেল গাছ। একটি
গাছের
নিচে বসে আছি, আমরা দুজনে। এমন সময়
সুহানা বললো, সাহিল তুই একটু বস আমি একটু হিসু করে আসি।
আমি
বল্লাম, ঠিক আছে তুই যা। সুহানা বলল তুই
কিন্তু লুকিয়ে
আমাকে দেখবি না।
ঠিক আছে, দেখব না। এই বলে সুহানা একটু দুড়ে আর একটি গাছের
আড়ালে চলে
গেল। আমার মাথায় তখন শয়তানী বুদ্ধি চেপে
গেল। আমি
এক দৌড়ে নিজেকে আড়াল করে সুহানার
প্রাকৃতি কাজ সারার দিকে নজর দিলাম। দেখলাম সুহানা
চারপাশে
একবার দেখে নিল। এর পর তার ফর্সা
পাছাটাকে বের
করে বসে পড়ল। আমার মাথাটা কেমন যেন
ঝিম ঝিম করে উঠল সুহানার ফর্সা ধব ধবে পাছা টা দেখে।
কসম, আমি
কোনদিনই এর আগে সামনা সামনি কোন নেঙটা
মেয়ের
পাছা দেখি নাই। আর কম বয়সি একটা মেয়ের
পাছা.. ওহ কচি একটা পাছা, আমার কেমন যেন লাগছিল।
মনে হচ্ছে
একটা ঘোরের মধ্যে ঢুকে গেলাম। এই সময়
সুহানা ফস ফস
শব্দে হিসু করতে শুরু করল। আমি মাতালের মত
তার পাছার দিকে তাকিয়ে আছি। হঠাত খেয়াল
হলো সুহানা
উঠে দাড়াচ্ছে। আমি এক দৌড়ে, আমার
যায়গাতে চলে
আসলাম। আমি
সুহানাকে বল্লাম হয়ে গেল? হুম…
এত তাড়াতাড়ি…
বা রে কত সময় লাগে।
তাই তো….কত সময় লাগে।
আমি তখন বললাম, একটা কথা বলব তোকে…..
– কি কথা, – রাগ করবি না তো,
– আরে রাগ করবো কেন?
– আমি না লুকিয়ে লুকিয়ে তোকে দেখেছি।
সুহানা হাসতে লাগল। আর বলল, আমি জানতাম
তুমি
আমাকে দেখবি। তাহলে আমার সামনে এমন করে হিসু করতে
গেলি কেন?
এমনি।
এই বলে সুহানা পুকুরের অন্য পাশে দৌড় দিল।
আমিও ওর
পিছু পিছু ছুটলাম। দৌড়ে গিয়ে আমি সুহানা কে জাপটে
ধরলাম। ও বলল, এই ছাড় না। আমি বললাম, এই
বল না, তুই
কেন কিছু বললি না।
এমনি….(খিল খিল করে হাসতে লাগল)
আমি মনে মনে বুঝতে পারলাম সুহানা ইচ্ছ করেই তার
পাছাটা আমাকে দেখিয়েছে। আমাকে যেন
প্রলুব্ধ
করতে চাইছে। আমি সুহানাকে জাপটে ধরেই
বসে
পড়লাম। আর বললাম, তোকে আজ এভাবেই ধরে রাখব।
বাহ রে,,,আমি তোর কে হই যে এভাবে ধরে
রাখবি?
তুই আমার পাখি….
এই বলে আমি ওর হাত নিয়ে খেলতে লাগলাম।
আর অমনি সুহানা ঘাসের উপর শুয়ে পড়ল..আর আকাশের
দিকে
তাকিয়ে রইল। আমি ওর হাত নিয়ে
দেখছিলাম। কি সুন্দর
হাত সুহানার। আজকে ও একটা টি শার্ট আর
স্কার্ট পড়ে আছে। স্কার্ট টা একটু উপড়ে উঠে সুহানার
হাটু বের হয়ে
আছে। আমি কখনোই সুহানার দিকে অন্যভাবে
তাকাইনি।
আজকে যেন একটু ভিন্নতা ধরা পড়ছে, আমার
চোখে। সুহানাকে আজকে অনেক আপন আর অনেক কাছের
মনে
হচ্ছে। মনে হচ্ছে, এই সুহানা সেই আগের
সুহানা না। আমি
আলতো করে সুহানার কপালে হাত বুলাচ্ছি।
সুহানা চোখ বন্ধ করে আছে। আমি একটি আঙ্গুল দিয়ে ওর
নাকে,
ঠোটের উপর দিয়ে চিবুক হয়ে গলার পাশে
নিয়ে আসলাম।
সুহানা চোখ বন্ধ করে আছে। ওর বুকের
উঠানাম যেন একটু বেড়ে গেল। আমি মুগ্ধ হয়ে সুহানার মুখের
দিকে তাকিয়ে
রইলাম।
আমি ভাল করে ওর বুকের দিকে তাকালাম।
দেখলাম বেশ
ভালই ফুলে উঠেছে সুহানার মাই দুটো। সুহানা তখন মনে হয়
ব্রা পড়ে না। তাই বুকের বোটা দুটো আরো
তীব্র এবং
ফুটে আছে। যেন আমাকে আহবান করছে, ওর
দিকে। আমি
হটাত করেই সুহানার কপালে আলতো করে একটু চুমু
খেলাম। সুহানা যেন একটু কেপে উঠল।আমি
তখন আরো
সাহস পেয়ে ওর গলার কাছে হাত বুলাতে
থাকলাম।
তারপর হাতটা নিয়ে ওর পেট এর উপর রাখলাম। এই প্রথম
আমি সুহানার শরীর এর উত্তাপ টের পেলাম।
একটু করে
টি শার্টটা তুলে ওর নাভির উপর হাতটা
রাখলাম। এমন
সুন্দর নাভী আমি জীবনেও দেখি নাই। নাভীর চারপাশটা
আমি আলতো করে নারছিলাম। আর খেয়াল
করছিলাম
সুহানার বুকের উঠানামটা আরো দ্রুততর
হচ্ছে। আমি যেন
এক মুগ্ধ বালক, এক নিষিদ্ধ গন্ধম আবিষ্কারে মত্ত। আর
সুহানা যেন এক ইভ। আমি হাতটা ওর টি
শার্টের ভিতরে
ঢুকিয়ে দিলাম। দেখলাম কেমন নরম আর গরম
দুটি গোলা
যেন। আমি চেপে ধরলাম সুহানার দুধ দুটো। সুহানা আহ
করে উঠল। আমি বললাম ব্যাথা পাচ্ছিস?
সুহানা বলল: না….
আমি টিপতে থাকলাম সুহানার উঠতি দুধ দুটি।
বোটা দুটি
যেন অনেকটা শক্ত হয়ে গেছে। আমি সুহানাকে বললাম,
এই আমাকে দেখতে দিবি তোর দুধ দুইটা।
সুহানা লজ্জায় লাল হয়ে গেল, মুখে কিছু বলল
না।
আমি বুঝে নিলাম।
আমি সুহানার টি শার্টটা তুলে ফেললাম, আর তক্ষুনি
গোলাপের পাপড়ির মত যেন ফুটে বেড় হল
সুহানার দুটি
কচি মাই। আমি এই প্রথম কোন মেয়েকে
আবিষ্কার
করছি। আমার উত্তেজনর শেষ নাই। আর সুহানাও
প্রথমবারের মত তাকে উন্মোচিত করছে, কোন
পুরুষের
কাছে। আমরা দুজনেই যেন এক নিষিদ্ধতার
মাঝে ডুবে
আছি। আমি আর দেরি না করে আমার মুখটা নামিয়ে
আনলাম ওর বোটার কাছে। বোটা টা জিভ
দিয়ে চাটছি,
আর অন্য হাতে অন্য মাই টা টিপছি। কি যে
সুখানুভুতি
হচ্ছিল, বলে বোঝানো যাবে না। সুহানাও আহ আহ করে
সুখ নিচ্ছিল। আমি আরো জোড়ে চুষতে থাকলাম।
যেন
পুড়ো মাইটা আমার মুখের ভিতর চলে আসবে।
সুহানা
আমার মাথাটা জোড়ে চেপে ধরে আছে। আর আমার
মাথায় হাত বুলিয়ে দিচ্ছে। সুহানা তখন মুখ
খলল,
সোনা, আরো জোরে জোরে খাও না, আমার দুধ
দুটো
আরো ভাল করে টিপ না, আমার খুব ভাল লাগছে।
আমি যেন আরো উতসাহ পেয়ে আরো প্রবল
উচ্ছাসে দুধ
খেতে লাগলাম। সুহানা শিতকার শুরু করে
দিচ্ছে। আর
বলছে, কতদিন আমি ভাবছি, তুই আমাকে এভাবে আদর
করবি,
কিন্তু কোনদিনই তুই আমার দিকে তাকিয়ে
দেখতিশ না,
একটা অভিমানি ভঙ্গীতে সে বলে চলছে।
আমি বললাম, সোনা, লক্ষী, এখন থেকে তোকে অনেক
অনেক আদর করবো প্রতিদিন। এই বলে আমি
মুখটা তার দুধ
থেকে তার তল পেটের দিকে নিয়ে আসলাম।
তার নাভী
চুষতে থাকলাম। আমি এমন সময় তার স্কার্টটা একটু
নামিয়ে দিলাম। বুঝতে পারলাম, সুহানা
আজকে কোন
প্যান্টি পড়ে নাই। ওর হালকা বালের রেখা
আমি দেখতে
পেলাম। ওদিকে সন্ধা হয়ে আসছে। আলো আধারিতে
আমি ওর হালকা বালে ঢাকা ভোদাটা দেখতে
লাগলাম।
আমি তার স্কার্টটা পুরোটা খুলে ফেললাম।
আমি আমার
মুখটা আরো নিচে নামিয়ে ওর ভোদাটার উপর রাখলাম।
আর অমনি যেন সুহানা কারেন্ট এর শক পেল।
সারা
শরীরটা যেন বিদ্যুত এর মত কেপে উঠল।
কেবল মাত্র বাল
উঠতে শুরু করছে। কেউ যদি এমন ভোদা না দেখে থাকেন,
তাহলে বলব, মিস করেছেন। এ
ত সুন্দর ভোদা আর হতে পারে না। আমি তার
ক্লিটটা
জীভ দিয়ে নাড়ছি, চুষছি। আর সুহানা সাপের
মত মোচরাচ্ছে, আর ওর মুখ দিয়ে গোংগানীর মত
শব্দ বের
হচ্ছে। আমার মাথাটা যেন সে দুই পা দিয়ে
চেপে ধরে
আছে, যেন মাথাটা তার ভোদার ভিতরে
ঢুকিয়ে ফেলবে। আমি সময় নিয়ে সুহানার ভোদাটা চুষে
যাচ্ছি। এবার
ভোদাটাকে একটু ফাক করে ধরে জীভটা তার
ভিতরে
ঢুকিয়ে দিলাম একটু। রসে আমার জীভটা ভরে
গেল। কেমন একট নোনতা স্বাদে আমার মুখটা ভরে গেল।
আমি চুষে
চুষে তার নোনতা ভোদার রসটা গিলে নিচ্ছি।
আর সুহানা আহ..উহ..করতে লাগল।
ওহ মাগো..খেয়ে ফেল আমার ভোদাটা…আমার
কচি ভোদাটা..চুষে চুষে খেয়ে ফেল। আমি আর
পারছি না। উফ
উফ….
এমন শিতকারে আমার মাথা আরো খারাপ হয়ে
যাছে।
আমি আরো জোরে জোরে ভোদাটা চুষে যাচ্ছি। চুষতে
চুষতে পুরো ক্লিটটাই আমার মুখের ভিতরে
নিয়ে আসছি।
আর সুহানার ক্লিটটা মনে হয় একটু বড়…আমার
মুখের
ভিতরে চলে আসছিল বেশ খানিকটা। আমি দাত দিয়ে
হালকা করে কামর দিতেই সুহানা পাগলের মত
ছটফট
করতে লাগল। আমিও চালাতে লাগলাম। ভোদা
চুষতে যে
এতটা মজা, আমি চিন্তাও করি নাই। মেয়েদের ভোদা
উফ কি যে….আমি অস্থির হয়ে চুষতে লাগলাম।
এমন সময় সুহানা ইস….হিস…..উফ …
মাগো….বাবাগো…দেখ
তোমার মেয়ের ভোদা চোষা খাচ্ছে,, তোমরা
দেখে যাও…
এমন করে শিতকার করছে।
আমি এবার একটি আঙ্গুল তার ভোদার ভিতরে
ঢুকিয়ে
দিলাম। আর জীভ দিয়ে ক্লিটটা চুষছি…আর
আঙ্গলি করে দিচ্ছি সুহানা কে। সে এবার কাপতে
লাগল আর
শিতকার করতে লাগল, এর একটু পরেই সুহানা
আহ আহ
করতে করতে…তার গুদের জল আমার মুখের
ভিতর ঢেলে দিল। আমি চুকুচক করে তার অবিশিষ্ট টুকু চুষে
নিলাম।এর
পর সুহানা হাফাতে লাগল। ঐ দিকে তো আমার
অবস্থা
আরো খারাপ……
আমি উঠে এসে রেহানর মাথার কাছে এসে বসতেই
সুহানা এক ঝটকায় উঠে বসল। আমার দাড়িয়ে
থাকা ৭
ইঞ্চী আখাম্বা বাড়া খানি, ট্রাউজার উর
উপর দিয়ে
ধরল। আমার মাথাটা ঝিম করে উঠল। আমি এর পর
ট্রাউজারটা নামিয়ে দিলাম। আমার ঠাটানো
বাড়া টা
দেখে সুহানা হাসতে হাসতে বলল, বাহ তোর
ধোনটা তো
বেশ বড় হয়ে গেছে। এই বলে সে আমার ধোনটা চুষতে লাগল। আর
বলতে
লাগলো, আজকে তোর ধোনটা আমি খেয়েই
ফেলব। আমি
এত মজা পাচ্ছিলাম যে, সেটা ভাষায় প্রকাশ
করতে পারবা ন। আমি শুয়ে পড়লাম….আর সুহানা
আমার ধোন
বাবাটাকে চুষতে লাগল। উফ কি যে আরাম
লাগছিল।
আমি সুহানাকে বলতে লাগলাম, এই আরো জোরে
চোষনা, বাড়া চোষা খানকি…..সুহানা আরো উতসাহ
নিয়ে চুষতে লাগল। আমি সুহানার মাথাটাকে
ধরে ওর
মুখের ভিতর ঠাপাতে লাগলাম। এমন সময়
সুহানা আমার
বিচিগুলো হাতাতে লাগল আর চুষতে থাকল। একটা
হাতদিয়ে আমার পুটকির ফুটো হাতাতে লাগল।
এমন করে
পুটকি হাতালে যে এত ভাল লাগবে আমার
জানা ছিল
না। আমি আমা দুই পা ছড়িয়ে দিয়ে শুয়ে থাকলাম। সে
দেখি…আঙ্গুলটা মুখে ঢূকিয়ে থুতু মাখিয়ে এর
পর আমার
পুটির ফুটোতে রাখল।
আমি আমার পুটকির ফুটোটা একটু রিলাক্স
করলাম। ঠিক সেই সময় সুহানা তার আঙ্গুলটা আমার পুটকিতে
ঢুকিয়ে
দিল একটু করে। আর পাগলের মত চুষতে লাগল
আমার
বাড়া টা। আমার মনে হচ্ছিল আমি স্বর্গে
আছি, আকাসে ভাসছি। ঠিক এই সময় আমার মনে হল….আমার
সমগ্র
শরীরটা যেন হাওয়ার মত পাতলা হয়ে
যাচ্ছে….আর কি
যে সুখের অনুভুতি হচ্ছে,,,আমি বুঝতে পারলাম
আমার মাল বের হবে…আমি সুহানাকে আরো জোরে চেপে
ধরে
চিরিক চিরিক করে মাল ঢেলে দিলাম
সুহানার মুখে।
সুহানা পরম সুখে মাল চেটে পুটে খেল। আমি
উঠে এসে সুহানাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম।
হঠাত খেয়াল
হল রাত হয়ে গেছে।
আমরা উঠে কাপড় ঠিক করে বাড়ির দিকে
হাটতে
থাকলাম, আর আমি চিন্তা করতে লাগলাম কিভাবে
সুহানাকে লাগাতে পারব। ঠিক তক্ষুনি
সুহানা বলল, এই
জানিস আমার আমার আব্বু না দেশে গেছে, আমি
আর
আম্মু ভয় পাই রাতে, তুই আমার সাথে থাকবি, আমাদের
বাসায়। আমি যেন হাতে চাদ পেলাম। আমি
সুহানার
কানে মুখ নিয়ে বললাম আজকে তোকে চুদব।
যাহ শুধু বাজে কথা।
আমি বাসায় গিয়ে আম্মাকে বলতেই রাজী হয়ে গেল।
আমি সন্ধাবেলায় খেয়ে পাটিগনিত বইটা
নিয়ে চলে
আসলাম সুহানার ঘরে। সুহানার আম্মু দেখলাম
শুয়ে আছে
আর একটা রুমে। আমি সুহানাকে বললাম এই খেয়েছিস তুই।
সুহানা বলল:
-হুম
আমি বললাম আন্টি কখন ঘুমায় রে…
– এই তো এখুনি ঘুমিয়ে যাবে।
আমার আর তর সইছে না। আমি দেখলাম আমার বাড়াটা
আবার দাড়িয়ে গেছে। আমি উঠে গিয়ে
দড়জাটা একটু
ভিজিয়ে দিয়ে সুহানার পাশে বসলাম।
সুহানা একটা
চেয়ারে আর আমি অন্য একটা চেয়ার এ বসে আছি। আমি
সুহানার একটু পাশে চলে আসলাম। আমি
সুহানার উরুতে
হাত রাখলাম, দেখলাম সুহানা পা টা ছড়িয়ে
দিল। আমি
আস্তে আস্তে তার ভোদাতে হাত রাখলাম, দেখলাম এর
মধ্যেই ভিজে গেছে। আমি আস্তে আস্তে
ভোদাটা
হাতাতে থাকলাম। এমন সময় আমি আন্টির নাক
এর গর্জন
সুনতে পেলাম। আমি উঠে গিয়ে দড়জাটা লাগিয়ে
দিলাম। এরপর কয়েক সেকেন্ড এর মধ্যেই আমি
সুহানাকে
পুরো ন্যাংটা করে দিলাম। এখন তাকে আমি
লাইটের
উজ্জ্বল আলোতে দেখছি। সুহানা অনেক সেক্সি হয়ে
গেছে, যেটা আমার নজরে এতদিন পড়ে নি।
আমি
সুহানাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম।
সুহানা
পাগলের মত আমার ধোনটা চেপে ধরে আছে। আমি সুহানাকে বললাম ৬৯ স্টাইলে চুষবো।
আমি সুহানার
ভোদা চুষতে লাগলাম আর সুহানা আমার বাড়া
চুষতে
লাগলাম। কিছুক্ষন চোষার পরই আমি সুহানার
ভোদার কাছে হাটু গেড়ে বসে পড়লাম। মনে মনে একটু
ভয় পেতে
লাগলাম, এটই আমার আর রেহানর প্রথম বার,
যদি কিছু
হয়ে যায়, সুহানা যদি চিতকার করে। আমি
আরো একটু সময় নিলাম। সুহানার ভোদার ভিতরে আমি একটি
আঙ্গুল
ঢুকিয়ে আঙ্গুলি করছি। একটু পর আর একটি
আঙ্গুল ঢুকিয়ে
দিলাম, দেখলাম সুহানা আরো এনজয় করছে।
এরপর আমি আমার ৭ ইঞ্চি বাড়াটা সেট করে রাখলাম
সুহানার
রসালো ভোদার উপর। সুহানার কচি ভোদা।
আমি আস্তে
আস্তে চাপ দিচ্ছি। সুহানাও দেখলাম তলঠাপ
দিয়ে আমাকে সাহায্য করছে। আমি দেখলাম আমার
ধোনের
মুন্ডিটা ঢুকে গেছে। এরপর একটা ঠাপ দিয়ে
আমি
সুহানার উপরে শুয়ে পড়লাম।
সুহানা ব্যাথ্যা কুকরে গেল মনে হল। আমি তখুনি ওর মুখে
কিস করতে থাকলাম। যেন কোন শব্দ না হয়।
আমি এর
পাশাপাশি সুহানার দুধদুটো টিপতে থাকলা,
কিস করতে
থাকলাম। আমি একটু উচু হয়ে, সুহানার ক্লিট টা এক
আঙ্গুল দিয়ে নাড়তে লাগলাম। দেখলাম
এটাতে বেশ
কাজ হলো, সুহানা আবার গরম হয়ে উঠল
তাড়াতাড়ি।
ওদিকে আমার বাড়াটাতো সুহানা গুদের ভিতর বন্দী
ছিল। আমি আলতো করে বাড়াটা বের করতে শুরু
করলাম।
পুরোটা বের না করে, অর্ধ্যেকটা বের করে
আবার
ঢুকাতে লাগলাম। এবার দেখলাম কোন কষ্টই হল না। এবার
আমি একটা রিদমে চুদতে লাগলাম সুহানার
কচি, রসালো
ভোদাটা। এমন স্বর্গ সুখ আমি জীবনে পাই
নি। চুদতে এত
মজা…আহ….. সুহানা এবার ধীরে ধীর তার মুখ খুলছে….এই
বোকা চোদা
জোরে চুদতে পারিস না, তোর ঐটা কি ধোন না
কি? এই
কথা শুনে আমার মাথায় রক্ত চড়ে গেল, আমার
পৌরুষ নিয়ে কথা। আমি এমন এক জোড়ে ঠাপ দিলাম,
সুহানা
আরো জোরে শিতকার দিয়ে উঠল। আমি বুঝতে
পারলাম
না, ব্যথায় না আড়ামে। এমনিতেই রক্তে
ভেসে গেছে সুহানার ভোদাটা। আর আমার এমন ঠাপ,
তারপরো সুহানা
এনজয় করছে। আমি তালে তালে সুহানাকে
চুদতে
লাগলাম। সুহানা পাগলের মত তার
ভোদাদিয়ে আমার ধোনটাকে চেপে ধরছে। আর কি মধুর শিতকার
ধ্বনি
ছাড়ছে। আহ মাগো… ওহ বাবা গো….কি আরাম
গো…এই
আরো জোরে জোরে…আহ আহ……উমমমম…..ইস…
..এমন করে শিতকার করছে আর গোঙ্গাচ্ছে। আমি চুদেই
চলছি।
সুহানা আমাকে তারা দুই পা দিয়ে আমাকে
জড়িয়ে ধরে
আছে….
এতদিন ধরে আমি অপেক্ষা করে আছি, তোর ধোনটা
দিয়ে আমার ভোদা উদ্বোধন করব। আজকে আমার
স্বপ্ন
স্বার্থক হলো. ওহ মাগো…আহ… ওহ…..এতদিন
ধরে বাবা
মার চোদাচুদি দেখে দেখে ভোদায় আঙ্গুল মেরেছি….আজকে আসল ধোন দিয়ে গুদ
মারাচ্ছি….কি
ভালো লাগছে গো….তুই আমাকে প্রতিদিন এই
ভাবে
চুদবি।
আমি তো তোকে চোদার জন্যই বসে আছি রে ….রেন্ডি…
ওহ সোনা তোমার ভোদাটা কি সুন্দর…আহ
….কি টাইট
গো…মনে হচ্ছে আমার ধোনটা তুই খেয়ে
ফেলবি, আর
দুমরে মুচড়ে দিচ্চিস। আহ….কি যে সুখ হচ্ছিল আমার,
আমি ভাষায় প্রকাশ করতে পারব না। এমন
করে প্রায় ১৫
মিনিট চোদার পর সুহানা আমাকে সাপের মত
পেচিয়ে
ধরে, ভোদা দিয়ে কামড়ে কামড়ে জল ঢেলে দিল। আমি
আরো জোরে জোরে ঠাপাতে লাগলাম…ঠাপাতে
ঠাপাতে আমার মাল ঢেলে দিলাম সুহানার
ভোদার
ভিতরে। এভাবেই কখন যেন ঘুমিয়ে
পড়েছি..খেয়াল নেই। সেই রাতে আরো দুই বার আমি সুহানাকে চুদি।
এভাবে
অনেকটা সুখের সময় কাটে, আমার কৈশরে।
আমার বন্ধুরা
যারা বাংলা চটি পড়ে হাত মাড়তে মাড়তে,
হাত এবং ধোনের বাড়টা বাজাচ্ছিল।তখন আমার এমন
ভাবে
সুহানাকে চুদে চুদে সুন্দর সময় কাটছিল

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন