বৈশিষ্ট্যযুক্ত পোস্ট

সারাদিন জারনি করে দারজিলিং

সারা দিন জার্নি করে দার্জিলিঙ ছোট আপার বাসায় এসে পৌছে দেখি এলাহি কারবার তার শশুর শাশুড়ী সহ আরো পাচ-ছয় জন মেহমান এসেছে গতকাল। তার উপর আম...

বুধবার, ২৬ অক্টোবর, ২০১৬

শরির মন গরম করার চটি গল্প

আমাদের সমাজে সন্তানের নামকরণ একটি গুরুত্বপুর্ণ বিষয়।অভিধান পুরাণ তন্ন তন্ন করে ঘেটে কখনো ভেবে কখনো না-ভেবে বাপ-মা অনেক আশা-আকাঙ্খ্যা নিয়ে সন্তানের নামকরন করেন।ভবিষ্যতে দেখা যায় ব্যক্তির সঙ্গে অধিকাংশ ক্ষেত্রেই নামের কোন সাযুজ্য থাকেনা।কি ভেবে জানি না আমার নাম দেওয়া হয়েছিল শুকদেব। পুরানে পড়েছি মহর্ষি ব্যসদেবের পুত্র শুকদেব।তিনি ছিলেন জিতেন্দ্রিয় ও নির্বিকার পুরুষ।রম্ভা উর্বশি পর্যন্ত তাদের অসামান্য রুপৈশ্বর্য নিয়ে শুকদেবের ধ্যান ভঙ্গ করতে বিফল মনোরথ হয়ে কেঁদে ফিরে গেছিল।এমন কি অপ্সরারা তাঁর সামনে নগ্ন দেহে স্তন দুলিয়ে পাছা হেলিয়ে বিচরণ করতেও লজ্জা বোধ করত না। শুকদেবের আজানুলম্বিত পুরুষাঙ্গ সতত থাকতো অধোমুখি। বরং অপ্সরারা কখনো শুকদেবের পুরুষাঙ্গ দেখে গরম হলে আঙ্গুল দিয়ে স্বমেহন উত্তেজনা প্রশমিত করতো।

কাগজে-কলমে শুকদেব হলেও লোকমুখে আমি পরিচিত হয়ে গেলাম সুখদেব নামে।বাবার মৃত্যুর পর সংসারে নেমে এল ঘোর অন্ধকার। পারিবারিক পেনশন তখন একমাত্র অবলম্বন।এই দুর্দিনে আমার বিধবা মায়ের অদম্য ইচ্ছেতে আমি স্কুলের পড়া শেষ করে ভর্তি হলাম কলেজে।ট্যুইশন করে পড়ার খরচ চালিয়ে যাচ্ছি এখন।

আমাদের পাড়ায় মধ্যবিত্ত নিম্নবিত্ত মানুষের বাস।সকলেই চেনে সকলকে। হঠাৎ কোথা থেকে একটা পাগলির আবির্ভাব ঘটল পাড়ায়। আধা পাগলি আধা ভিখারি। হাঁটু অবধি আধময়লা কাপড় জড়ানো, গায়ে সেইরকম একটা ব্রা ছাড়া আধফাটা ব্লাউজ। প্রায় বেরিয়ে থাকত তার পুরুষ্টু স্তন। বয়স ত্রিশ-পঁইত্রিশ পাতলা চেহারা। লোক দেখলেই হাত পাতে, ভিক্ষে চায়, কেউ দেয়, কেউ আবার মুখ ঘুরিয়ে চলে যায়। তবে প্রায় সবাই  দেখে যায় তার অনাবৃত মাই। মাঝে মাঝে কোথায় যেন উধাও হয়ে যায়  আবার হটাত ফিরেও আসে ধুমকেতুর মত। কোথা থেকে সে আসে কোথায় যায় এ ব্যাপারে ভাবার মত অবসর কারো নেই।

চৈত্রের দুপুর।রাস্তা ঘাট সুনসান,এক-আধটা দোকান খোলা আছে,মিস্ত্রি-মজুরদের জন্য।কাজের মাঝে টিফিন করতে আসে তারা দোকানে। মোড়ে কয়েকজন রিক্সাওলার জটলা। একটা পাউরুটি আর একশিশি জেলি কিনে বাড়ি ফিরছি। বেদম হিসি পেয়ে গেছে,সুবিধেমত জায়গা না-পেয়ে হাল্কা হতে পারছি না। কোন একটা দেওয়ালের ধারে কাজটি করব ভাবছি,নজরে পড়ে উপরে জানলা খোলা। আশঙ্কা হচ্ছে পায়জামা না ভিজে যায়। রাস্তার ধারে নির্মিয়মান একটা বাড়ি নজরে আসে, কাজ বন্ধ হয়ে পড়ে আছে। কোন কিছু না-ভেবে ঢুকে পড়লাম,পায়জামার দড়ি খুলতে না-খুলতে তীব্র বেগে শুরু হয়ে গেল হিসি। এতক্ষন চেপে রাখায় ধোনটা ফুলে উঠেছে, মনে হল ঘাম দিয়ে জ্বর ছাড়ল। হঠাৎ মনে হল কে যেন আমার হাতে ধরা পাউরুটিতে টান দিচ্ছে।তাকিয়ে দেখি  দাত বের করে হাসছে পাগলি ভিকারী। তাড়াতাড়িতে খেয়াল করিনি যে পাগলিটা ওখানে শুয়েছিল। এই নির্জনে ওর অনাবৃত স্তন আমাকে বিবশ করে। নুনু বের করা অবস্থায় ওর দিকে ঘুরে দাড়ালাম।আমার নুনুর দিকে নজর নেই জুলজুল করে চেয়ে দেখছে রুটির দিকে। মায়া হল,তাড়াতাড়ি পায়জামার দড়ি খুলতে গিয়ে হাতের চাপে রুটি চেপটে গেছে,একটু মুত লাগলেও লাগতে পারে।দু-পিস রুটি বের করে ওকে দিই।খুব খুশি হি-হি-হি-করে হাসছে। এদিক ওদিক তাকিয়ে ব্লাউজ সরিয়ে ওর স্তনে আঙ্গুল বোলাতে থাকি,তাও হাসছে।

আমার আত্মবিস্মৃতি ঘটল।হায় শুকদেব! অপ্সরা নয় একটা হা-ভাতে  ভিখারিকে দেখে এই অবস্থা?  চার পাশে কেউ কোথাও নেই দেখে  জেলির শিশি খুলে নুনুতে মাখিয়ে পাগলির মুখের কাছে দিতেই খপ করে নুনুটা মুখে নিয়ে চুষে চেটেপুটে জেলিটুকু খেয়ে নেয়।আমি আবার জেলি মাখিয়ে দিই। দু-পিস রুটি আবার দিলাম,মনোযোগ দিয়ে খেতে থাকে।

আমি এই ফাঁকে  ওর কোমরে জড়ানো শাড়ি টেনে খুলে দি। শাড়ি খুলতেই বালে ঢাকা গুদ বেরিয়ে গেল।আঙ্গুল দিয়ে মোচড়াতে থাকি বাল।ও কিছু বলে না,খিল খিল করে হাসতে থাকে যেন কোন মজার খেলা।আমি আবার জেলি মাখিয়ে ওর কাছে নুনুটা  দিতে মুখে নিয়ে চুষতে থাকে। আঃ সে যে কি সুখ কি বলবো। চকাস চকাস করে নুনু চোষে। আরামে চোখ বুজে আসে আমার। হোক না পাগলি মাগী তো। মাথাটা চেপে ধরে পুরো নুনুটা মুখে ভরে দিতে বমির ভাব করল,আমি তাড়াতাড়ি নুনু বের করে নিলাম। আচ্ছা ওর মধ্যে কি কাম ভাব নেই?

তোর নাম কিরে?

খে-খে করে হাসে। কথা বলতে পারে না নাকি?

একটু ঘেন্না করছিল, গা নোংরা,  ভাল করে  স্নান করে কিনা জানিনা। তবু দুটো আঙ্গুল জোড়া করে ভরে দিলাম ওর গুদের মধ্যে,   সারা  শরীর মুচড়ে উঠল। টান টান করে মেলে দিল দু-পা। সেক্স একেবারে যে নেই তা নয়,হয়তো ক্ষিদেতে চাপা পড়ে গেছে। পুরো রুটিটা ওর হাতে দিলাম।

পাগলি মনোযোগ দিয়ে রুটি চিবোচ্ছে,সামনে একটা লোক বসে, গুদ খোলা সেদিকে কোন খেয়াল নেই। আমি ওর পায়ের কাছে বসে পা-দুটো দু-দিকে ঠেলে বাল সরাতে দেখলাম মেটে সিন্দুর রঙের গুদ। আঙ্গুল ছোয়াতে হিসিয়ে উঠে এক লাথি মারলো।আমি চিৎ হয়ে পড়লাম,জিদ চেপে গেল। নোংরা তো কি হয়েছে গুদই তো? আর কেই বা না জানে মেয়েদের গুদ মানেই সুখের ডিপো। আবার ভাল করে দেখলাম, গুদের ভিতর একদ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন