বৈশিষ্ট্যযুক্ত পোস্ট

সারাদিন জারনি করে দারজিলিং

সারা দিন জার্নি করে দার্জিলিঙ ছোট আপার বাসায় এসে পৌছে দেখি এলাহি কারবার তার শশুর শাশুড়ী সহ আরো পাচ-ছয় জন মেহমান এসেছে গতকাল। তার উপর আম...

শনিবার, ২২ অক্টোবর, ২০১৬

আমার ধোন টা যেন ভোদা য় কামড়ে ধরে রেখেছ

আমার বয়স কম ।আমি সপ্তম
শ্রেণিতে পড়ি
 আমার ভাই আমার জন্য একটা মোবাইল পাঠাই বিদেশ থেকে
। আমি একটা একটেল সিম কিনে ব্যাবহার করা শুরু
করলাম । দিনে পড়া শুনা আর রাতে মোবাইল
নিয়ে টিপা টিপি । হঠাৎ একদিন রাতে আমার নাম্বারে
একটা কল আসে ।একটা ছেলে বলল হ্যালো
আমি কি তুমার সাথে ফোনে কথা বলতে পারি?
আমি প্রথমে রাজি হলামনা কিন্তু পরে অনেক
কাকুতি মিনুতি করার পর রাজি হলাম। বললাম ওকে এটা
আমরা দুজন ছাড়া আর কেউ যেন না জানে।বাংলা
চটি গল্পের ছেলেটা বললাম আমাকে বিশ্বাস
করতে পার, আমি কাউকে বলব না আর কেউ
জানবেনা। বাংলা চটি গল্পে আমার নাম আরিফ বয়স
২৮ আমি পাইভেট কার চালাই।
তোমার নাম কি, কি কর, আরও কতো কথা। এ
ভাবে ১দিন ২ দিন করতে করতে ৬ মাস কথা
হলো আমাদের মাঝে ,সে আমাকে জানলো
আমি তাকে জানলাম ।বাংলা চটি গল্পের নায়ক আরিফ
সে একদিন আমাকে দেখতে চাইলো এবং
দেখা করতে বললো আমি রাজি হয়ে পরের
দিন স্কুল ফাঁকি দিয়ে ভালো করে সেজে তার
সাথে দেখা করতে গেলাম। আরিফের সঙ্গে
দেখা করে বেশ মজার মজার কথা বলে ভালো
সময় কাটাই। ফেনী শিশু পার্কে সারাদিন ঘুরে
হোটেলে খাবার খেয়ে বিকেল বাসায় ফিরে
আসি । রাতে সে কল করলো এবং বলল
তোমার বয়স কম, আমি ভাবছি তুমি অনেক ছোট
আর পিচ্ছি মেয়ে হবা। কিন্তু তোমাকে দেখার
পর বুঝলাম তুমি অনেক স্রেক্সি আর দুর্দান্ত বাংলা
চটি গল্পের একটা মাল, । বাংলা চটিতে তোমার
ফিগারটা অসাধারন।এই বয়সে যেই দুধ আর পাছা
বানাইছো তোমাকে দেখলে যে কোন
ছেলের মাথা খারাপ হয়ে যাবে। Bangal
Choti19+
Bangal Choti19+
তোমার গোল গোল দুধ গুলো ডালিমের
মত। গোলগাল কামুকী চেয়ারা, বিশাল পাছা আর
চিকন কোমর তোমার, তোমার চোখ বলে
দেয় বাংলা চটি গল্তুপের মত তুমি অনেক চুদা
খেতে পারবা। আমার মত ১০ জন তোমাকে
সিরিয়ালি চুদলেও তোমার কিছুই হবে না, ডগি
ষ্টাইলে চুদার মত পাছা তোমার, আমি শিউর তুমি
রাস্তায় হাঁটলে ছেলেরা আড়চোখে
তোমাকে দেখে আর মনে মনে চোদে
বাংলা চটি ষ্টোরি।বাংলা চটির নায়িকা কাল তোমাকে
দেখার পর আমার ধোন বাবাজি তিড়িং বিড়িং করে
লাফাতে শুরু করে দিয়েছিল, ইচ্ছা হচ্ছিল বাংলা চটি
গেল্তোপর মত তুমাকে চুদতে। সুযোগ
পেলে আমাকে চুদতে দিবা প্লিজ? আমি কিছু
বললাম না, আরিফ বুঝতে পারল বাংলা চটি গল্পে
চোদা খাওয়ার ব্যাপরে, আমার কোন আপত্তি
নাই। কথাগুলো শুনে আমি তাকে ফাজিল ইতর
বদমাইশ বললাম কিন্তু তার কথাগুলো শুনতে খুব
ভাল লাগছিল । এই কথাগুলো শুনে বাংলা চটি
স্টোরিতে আমি গরম হয়ে যেতাম।বাংলা চটি
গল্পে যেমন হয় তেমন, আমার ভোদা
ভিজে যেত । Bangal Choti19+
তার সাথে এই ভাবে আরও ২ মাস কথা চলে।
আমরা আরও প্রি হয়ে গেলাম। মোবাইলে
রাতের বেলা কথা বলতে বলতে অনেক গনিষ্ঠ
হয়ে যাই আমরা দুজন, মাজে মধ্যে বাংলা চটির মত
সেক্সুয়াল কথা বলি আমরা। মোবাইলে কথা বার্তার
ফাঁকে, এক রাতে আরিফ বলেই ফেলল তাঁর
বিয়ে হয়েছে কিন্তু মনের মত স্বাদ পায় নি।তার
বৌ অনেক মোটা আমার মত বাংলা চটির সেক্সী
না তাই আমাকে বলল যেহেতু তুমার বিয়ে হয় নি
সেহেতু তুমিও কোন স্বাদ পাও নি। যদি তুমি রাজি
থাক আমরা একে অপরের স্বাদ মেটাবো,
আমাদের খুব সাধারণ ভাবেই এই আলোচনা হয়ে
গেলো। বেশি নাটক করার প্রয়োজন হয় নি
কারণ আমরা দুজনেই স্ট্রেট ফরোয়ার্ড বাংলা চটি
।আরিফ বাংলা চটি গল্পের নায়ক ১ দিন ফোন
করে বললো তার ১ বন্ধুর বাসায় দাওয়াত আছে।
আমাকে তার বৌ সেজে যেতে হবে বন্ধুর
বাসায়।ঐইখানে গিয়ে আমরা বাংলা চটি চোদাচুদি
করব, আমি প্রথমে রাজি হয়নি পরে আরিফ রাগ
করাবে ভেবে আর দেহের জ্বালা মিটাবো
ভেবে রাজি হয়ে গেলাম । Here you can
found Bangla Choti in Pdf Version.
সারারাত আমার ঘুম হয়নি কারন, কল্পনায় শুধু বাংলা চটি
গল্পের মত চোদাচুদি চলে এসেছিল। কাল
আরিফ আমাকে ধরে বিছানায় চীত করে
ফেলে বাংলা চটি গল্পে ডেমন হয়, পা
দুটোকে ছড়িয়ে দিয়ে তার শক্ত বাড়াটা দিয়ে
আমার ভোদার পর্দা ফাটাবে।কি ভাবে চোদবে
উফ, ভয়, শিহরন, আনন্দ – আর প্রতিক্ষা, কাল
হবে আমার বাংলা চটি নায়িকার ভোদার উদ্ভোদন।
যেমন কথা তেমন কাজ । সকালে একটা সুইজ
পায়জামা আর সট কামিজ পরে একটা বোরকা পরে
বান্দুবির বিয়েতে যাব বলে ঘর থেকে বের
হয়ে আরিফ এর কাছে চলে গেলাম। ১টা বাসায়
গিয়ে নাকের নলক খুলে ১ টা নাকফুল পরলাম
যাতে বন্ধুর বাসার লোকজন যাতে বুঝতে
পারে আমরা স্বামী স্ত্রী।বাংলা চটি গল্পের
নায়ক নায়িকা।বাংলা চটি গল্পের নায়ক আরিফের বন্ধু
আমাদের ব্যপারটা জানত কিন্তু আমি সেটা যানতাম না।
কিছু ফল আর মিষ্টি নিয়ে চলে গেলাম
আরিফের বন্ধুর বাসায় । দুপুরের খাবার সেরে ১
টা ঘরে বাংলা চটি গল্পের নায়ক ও নায়িকা ২ জনকে
আরাম কারার জন্য দেওয়া হল। Bangal Choti19+
বাংলা চটি গল্পের নায়ক আরিফ আমাকে বললো
তুমি ঘরে গিয়ে বসো আমি আসছি। আমি ঘরের
ভেতরে গেলাম দেখলাম বিছানাটা ফুলে ভর্তি
আর সুন্দর একটা গন্ধ আসছে, ঘরটা এমন
সাজিয়ে রেখে ছিলো যেন আমাদের
ফুলশয্যার, বিছানায় বসা তো দুরে থাক আমি ঘুরে
ঘুরে ঘরটা দেখতে লাগলাম। একটু পড়ে আরিফ
এলো আর দরজা বন্দ করে দিল। আরিফ আমার
দিকে এগিয়ে এলো আমার ইচ্ছা হচ্ছিল গিয়ে
আরিফকে কিস করি কিন্তু সাহসে কুলোলো না।
বাংলা চটি গল্পের নায়ক আরিফ আমার কাছে
এলো আমাকে ঠেলে ফেলে দিলো
বিছানার ওপর, আমার চুলের মুঠি ধরে আমাকে
নিজের বুকের কাছে নিয়ে গেলোবাংলা চটি
গল্পের নায়ক। জড়িয়ে ধরে আমাকে চুমা আর
চুমা দিতে লাগলো আর ডান হাত দিয়ে আমার দুধ
ধরে আস্তে টিপ দিতে লাগল।সামনা সামনি টিপতে
টিপতে আমাকে ঘুরিয়ে পেছন থেকে ধরল
দুধ দুটো। আমি অন্য দিকে তাকিয়ে আছি ওর
দিকে লজ্জায় তাকাতে পারছি না।বাংলা চটি গল্পের
নায়ক এর হাত এর ছোঁয়া পেয়ে আমার
শরীলে বিদ্যুৎতের মত চমকাতে লাগলো।
Bangal Choti19+
বাংলা চটি গল্পের নায়ক আমার দুধ দুটো কামিজের
উপর দিয়ে টিপতে লাগলো, কামিজের উপর
দিয়ে দুধের উপর কামড় দিল হালকা।কামিজের
উপর দিয়ে দুধ দুটো কচলাতে লাগল পাগলের
মতো। লজ্জা, শিহরন, ভয় সব কিছু মেসানো
একটা আলাদা অনুভুতি। কামিজের উপর দিয়ে ভাল
ভাবে ধুদগুলো ধরতে পারছিলনা। তাই আরিফ
বলল, কামিজটা খুলে নাও সোনা, আমি বললাম
পারবনা, আরিফ তার নিজের হাতে ধীরে
ধীরে আমার কামিজ খুলে আমাকে উলঙ্গ
করে ফেললো। আমি চোখ বন্ধ করে
ফেললাম। আমি প্রথমে বাধা দেয়ার চেষ্টা
করলেও মনে মনে কেন যেন ফুর্তি লাগছিল,
কোন এক অজানা সুখে আমি পাগল হয়ে
গেলাম।তারপর আমার ১টা দুধ তার মুখের পুরে
চুষতে লাগলো আর অন্যটা হাত দিয়ে টিপতে
লাগলো। বাংলা চটি গল্পের নায়ক আমাকে
জিগ্গেস করল তোমার হাইট কত? তোমার পিগারটা
কত সুন্দর, কোন কালারের ব্রা, প্যান্টি লাইক কর,
আমি বললাম বুকটা ৩২, কোমর ২৪ ও পাছাটা পুরো
৩৪, হাইট ৫ ফুট ৪ ইঞ্চি। Bangal Choti19+
Bd choti list ভিজা ভোদাটারে ঠাপানোর
লাইগা প্রস্তুত হইলাম
লাল কালারের ব্রা, প্যান্টি লাইক করি, আরিফ তার কাজ
চালাতে থাকলো। আমি অনেক হট হয়ে
গেলাম, বাংলা চটি গল্পের নায়ক আমাকে শুয়ে
দিয়ে আমার পায়জামার ফিতা খুলে ফেলল আর
আমাকে বললো কোমর টা একটু উচু করো
সোনা।আমি ও বাধ্য মেয়ের মত তার আদেশ
মানতে লাগলাম। বাংলা চটি গল্পের নায়ক আমার
পায়জামা খুলে আমাকে পুরো উলঙ্গ করে
ফেলল। তখন আমি জম্মদিনের পোষাকে তার
সামনে, আরিফ বলল কি তোমার ভোদায় তো
কোন বাল নেই, একদম ক্লিন শেভড, ফর্সা।
আমি বলল তুমি চুদবেতো তাই আজকেই সব সাফ
করে আসছি। তার পর বাংলা চটি গল্পের নায়ক আমার
ভোদায় ১টা চুমা দিল।আমার পা দুটো ফাঁক করে
আমার ভোদায় তার জিহ্বা দিয়ে চুষতে শুরু করল,
আর মাজে মাজে পুরো মুখ চুমুতে ভরিয়ে
দিল লাগল, কানের নিচে, ঘাড়ে, গলায় কামড়ে
দিতে লাগল, আমি চোখ বন্ধ করে বড় বড় স্বাস
নিতে থাকলাম, আরিফ বলল, তুমি দাঁড়াও, তোমাকে
জম্মদিনের পোষাকে কেমন লাগে দেখি!
আমি বললাম না, কিছুতেই দাঁড়াবো না, আরিফ উঠে
গিয়ে আমাকে টেনে জোর করে দাঁড় করাল
আর বলল তুমি খুব সুন্দরী আর অপূর্ব একটা
মেয়ে, চিকন কোমরে বিশাল পাছা তোমাকে
অনেক কামুকী মনে হচ্ছে। Bangal
Choti19+
যে ছেলে তোমাকে পাবে সে চুদে
শান্তি পাবে, পরে আমাকে দেওয়ালে
ঠেসে ধরে দাঁড় করিয়ে নাভী থেকে উরু
পর্যন্ত অজস্র চুমু দিতে থাকল।বাংলা চটি গল্পের
নায়ক আমি আরামে উহ আই উহ আই করতে
থাকলাম, আবার আমরা বিছানায় এলাম।এর পরে সে
বিছানায় উঠে আমার পেছনে শুয়ে পড়ল।
পেছন থেকে আমাকে চুমু দিতে থাকল। তার
ঠোট দিয়ে আমার কাধে, পিঠে, গলায়, নাভিতে
এবং শেষ পর্যন্ত পাছায় এসে ঠেকল। আমি
সুখের রাজ্যে ভাসতে থাকলাম আরিফ তার হাতের
দুটো আঙ্গুল আমার গুদে ঢুকিয়ে দিল, গুদটা
পুরো ভিজে জবজবে। আঙ্গুল ঢোকাচ্ছে
আর বার করছে ওঃফ, কি যে সুখ, কি বলবো,
হঠাৎ আঙ্গুলের স্পিডও বেড়ে গেল, প্রচন্ড
ফাস্ট ঢোকাচ্ছে আর বের করছে আমি পাগল
হয়ে গেলাম আর বললাম আমি আর সইতে পারছি
না আমার কেমন যেন লাগছে। Bangal Choti19+
ও আর দেরী না করে আমার উপরে চড়ল
আর বলল কেন কেমন লাগছে সোনো,
কথাবলতে বলতে সে একেবারে নগ্ন হয়ে
গেল আরিফ, আমি কল্পনাও করতে পারিনাই যে
আরিফকে এই বেসে দেখবো। সাথে সাথে
আমি চোখ বন্ধ করে ফেললেম।বাংলা চটি
গল্পের নায়ক আরিফ বলল আহা চোখ বন্ধ
করলে কেন, তাকাওনা তাকিয়ে দেখ তোমার
জন্যে আজ আমি কি নিয়ে আসছি, আমার যা
আছে সব দিব, তুমি না দেখলে কেমন হয়,
দেখ সোনা দেখ, চুমুর পর চুমু খেয়ে নাকে
নাক ঘষে জোর করে চোখ খুলে দিল।
চোখ খুলে এটা কি দেখলাম, বিশাল সাইজের
ধন, আগে এমন ধন জীবনে দেখিনি ধন যে
এত বড় আর এত শক্ত হতে পারে তা আগে
বুঝতে পারিনি। আমি লজ্জা ভুলে গিয়ে, ব্যাথার
ভয়ে ওকে বললাম এই, তোমার এটা এত বড়।
এটা ঢুকালে আমার তো ফেটে যাবে। ও মুচকি
হেঁসে বলল ফাটবেনা। Bangal Choti19+
আমি আস্তে আস্তে করব, তুমি ভয় পেয়ো
না। বাংলা চটি গল্পের নায়ক আরিফ আমার পা দুইটা
টেনে কোমর টা খাটের পাশে নিয়ে আসে,
আমার পাছার কাছে বসে পা দুটোকে কাঁধে
নিয়ে, হাঁটুর উপর ভর দিয়ে ধোনটা আমার
ভোদার উপরে ঘষতে লাগল। আমার বুক দুরু দুরু
করে কাঁপছে। আমি কাছের একটা বালিশ কামড়ে
ধরলাম। কে জানে, কি হয়।আমার ভোদায় তার
বিশাল সাইজের ধোনটা ঘষতে লাগলো। বাংলা চটি
গল্পের নায়ক আরিফ তার ধোনটাকে আমার
ভোদায় সেট করে নির্দয়ভাবে একটা গুতা দিল।
বালিশটি প্রচন্ড ব্যাথায় কামড়ে ধরলাম আরো
জোরে । নিজের অজান্তে চোখ থেকে
পানি বেড়িয়ে গেল। আমি ব্যাথায় আআআআ
ওওওওওও উহ্হ্হ্… উহ্হ্হ্… ইস্স্স্…মাগো…
লাগছে …..বলতে লাগলাম। মনে করেছিলাম
আমি প্রথম ধাক্কায় পুরো ধোনটা ঢুকে
গেছে। কিন্তু তা নয় ওর প্রতিটা ঠাপে, ধোনটা
আরো গভীরে ঢুকতে থাকল, জোর ঠাপ
এবার একটা মেরে ৭.৫ ইঞ্চি ধনটা আমার গুদে
পচ করে ভরে দিলা। Bangal Choti19+
আমি আআআআ ওওওওওও উহ্হ্হ্ করে উঠলাম,
বুঝতে পারলাম ধোন পূরোটা ভিতরে
ঢুকেছে। ওর ধোনটা ঢুকে আছে আমার
ভোদায়। খুব শক্ত ভাবে ভোদাটা ওর
ধোনকে কামড়ে ধরে আছে। আরিফ স্থির
হয়ে আছে কিছুক্ষণ স্থির থেকে ও আস্তে
আস্তে ঠাপ দিতে থাকল।কিছুক্ষণ আস্তে
আস্তে ঠাপ মারতে লাগল যেন আমি ব্যাথা না পাই
আর দু হাত দিয়ে আমার মাই দুটোকে মনের
সুখে ঠাসতে লাগল আর আমি চোখ বন্দ করে
ব্যথা আর সুখ উপোভোগ করছি, তারপর আরিফ
জোরে জোরে শুরু করলো ঠাপানো। বাংলা
চটি গল্পের নায়িকা আমি তখন ওমাগো বলে
চিৎকার দিলাম, সে আমার মুখ চেপে ধরে
বললো একটু ধৌয্য দর দেখবা ২-৩ মিনিট পর মজা
পাবা, তারপর দুই হাতে আমার কাধটা আকড়ে ধরে
নির্দয়ের মতন ঠাপনো শুরু করল। প্রতিটি ঠাপের
তালে আমার পুরা শরীর কাঁপতে থাকল আর বাংলা
চটি গল্পের নায়িকা আমি আআআআ ওওওওওও
উহ্হ্হ্ করতে থাকলাম। প্রতি ঠাপেই ব্যাথা পাচ্ছি, তার
চেয়ে বেশি পাচ্ছি আরাম। আমার ভোদায় ব্যাথা
লাগছে, নাকি ছিড়ে যাচ্ছে এগুলো কিছুই
দেখার সময় আরিফের নেই। আমি বালিশ মুখে
চেপে চিৎকার করি, আমি ব্যাথায় নাকি আরামে
চিৎকার করছি, কিছুই বুঝতে পারছি না। Bangal
Choti19+
ব্যাথা আর আরাম একসাথে এভাবে হতে পারে তা
আমার জানা ছিল না। শুধু এটুকু বুঝতে পারছি, আমরা
দুজনেই তখন সুখের সাগরে ভাসছি। আমার কচি
ভোদা পেয়ে আরিফ হিংস্র বাঘের মত পো
পো করে ঠাপাতে লাগল। আমি ওহ ওহ আহ আহ
ইস ইস লাগছে … ব্যাথা লাগছে , ওহ বাবারে…
আহহহ! উহ!! উম্মম্মম্ম!! উমাআআআ!!! ইস ইস উহু
উহু আহা হাহ গেলামরে বলতে লাগলাম আর
আরিফ ফছ ফছ ফত ফত ফুছ ফুছ শব্দে চুদতে
থাকল। আমার কাছে একটু একটু ভাল লাগতে
লাগলো। আমরা দুজনে বড় বড় নিঃশ্বাস নিতে
লাগলাম। ভোদার ভেতরে একই সাথে ভেজা,
পিচ্ছিল, আর গরম অনুভুতি হচ্ছে। আমার ভোদার
ভেতরে জ্বালা পোড়া করছে। আমার হাত পা সব
বন্ধ হয়ে আসছে। এক সময় আরিফ, রোকসানা
রোকসানা বলে আমাকে জড়িয়ে ধরল, আর
আহ আহ বলে আমার দেহের উপরে ওর
দেহটা ছেড়ে দিল।আমি ভোদার ভেতরে
অনুভব করলাম ওর ধোনটা কয়েকটি লাফ দিল, লাফ
দিয়ে আমার ভোদার ভিতর তার সব মাল পুরে
দিয়ে আরিফ আমার বুকের উপর শুয়ে পড়ল,
আমার ঠোঁটে কানে চুমা দিতে লাগলো।
আমিও বাংলা চটি গল্পের নায়ক আরিফের গালে
কামর মেরে তাকে জরিয়ে ধরে মজা লাগছে
ওহ শান্তি … গেলাম… গেলাম… গেলাম রে
বলে গুদের রস ছেরে দিলাম। Bangal
Choti19+
তার পরে আর কিছু বোঝার শক্তি বা সামর্থ্য
আমার ছিল না, চোখ খোলার শক্তি নেই। এর
পরে দুই জনেই নিস্তেজ হয়ে গেলাম। বাংলা
চটি গল্পের নায়ক আরিফ আস্তে করে ওর
ধোনটা বের করে নিল। বের করার সময়ও
কিছুটা ব্যাথা পেলাম। এখন আমার ভোদাটা কেমন
ফাঁকা আর শুন্য মনে হচ্ছে। মনে হচ্ছে
ভোদায় আবার ওর ধোন ভরে রাখতে পারলে
ভাল হতো। এর মধ্যে বাংলা চটি গল্পের নায়ক
আরিফের ধোনটা ছোট হয়ে গেছে। ও
আমাকে কয়েকটি চুমু দিয়ে বলল। “তোমাকে
এখন সময়ের অভাবে তেমন সুখ দিতে পারলাম
না, আমরা এখানে ২ দিন থাকব, রাতে তোমাকে
খুব আরাম দিব“।বাংলা চটি গল্পের নায়িকা আমি কিছু
বলতে পারলাম না শুধু মনে মনে ভাবলাম রাতটা
ভালো কাটবে দেখছি। আস্তে করে ওকে
একটা চুমু দিলাম। এর পরে বাংলা চটি গল্পের নায়ক
আরিফ আমার উপর থেকে নেমে গেল ।
আমি তাকিয়ে দেখি উঠে বিছানায় রক্তের দাগ
কিছুটা । হাত দিয়ে দেখলাম ভোদাও রক্তে
ভরে গেছে। আরিফ বললো চিন্তা কর না
প্রথম বার সব মেয়েদের এমন হয় । আরিফ নিজ
হাত দিয়ে আমার ভোদা মুছে দিল। এই পুরো
দিনটি আমি এক মুহুর্তের জন্য আরিফকে ভুলতে
পারলাম না। Bangal Choti19+
শেষ পর্যন্ত আমার পর্দা ফাটালো আমার
চেয়ে দশ বছরের বড় একটি ছেলে। আমি
খুশি, খুব খুশি এমন শক্ত সামর্থ্য এক যুবক আর তার
৭.৫ ইঞ্চি ধনটা পেয়ে। আমি ভাগ্যবতী। আমি
আরিফ কে বললাম আমার খুব ব্যাথা লাগছে সে
ঔষধ নিয়ে এসে আমাকে দিল আমি ঔষধ
খেলাম। রাতে বাংলা চটি গল্পের নায়ক আরিফ বলল
কেমন বোধ করছ? আমিঃ এখন ভাল লাগছে।বাংলা
চটি গল্পের নায়ক আরিফঃ ব্যথাটা কেমন? আমিঃ
এখন ব্যাথ নেই বললেই চলে।বাংলা চটি গল্পের
নায়ক তুমি আমার জন্যে অনেক কষ্ট করেছ।
আরিফঃ তুমিও আমাকে সুখের রাজ্যে ভ্রমন
করিয়েছ, তোমার কচি ভোদা চোদার সুযোক
দিয়েছ। ২ দিন ওই বাসায় থাকতে হল আমাদের। if
you want you can read full bangla choti golpo
inbangla language by go www.banglachoti-
golpo.com
বাংলা চটি গল্পের নায়ক আরিফ আমার ভোদাটা ২
দিনে রাত্রে মোট ৯ বার চুদে চুদে সুখ দিল
আমাকে। বাংলা চটি গল্পের নায়ক এর চোদা
খেয়ে আমার চোদানোর নেশা ভেড়ে
গেল।আরিফের সাথে আমি ১ বছরে ১৪ দিন
ডেটিং করেছি।এভাবেই ১ বছরে চললো
আমাদের কামলীলা, সত্যিই আরিফ ভালোভাবে
আমাকে চুদেছে। বাংলা চটি গল্পের নায়ক চুদে
চুদে আমাকে সুখের রাজ্যে ভ্রমন
করিয়েছে।হঠাৎ আরিফের সাথে আমার
যোগাযোগ বন্দ হয়ে যায়।পরে তার বন্দুর
কাছে জানতে পারলাম সে ইটালী ছলে
গেছে। বাংলা চটি গল্পের নায়িকা আমি আজও
আরিফ কে ভূলতে পারিনি তার সব কিছু এখনো
আমার সব সময় মনে পড়ে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন