বৈশিষ্ট্যযুক্ত পোস্ট

সারাদিন জারনি করে দারজিলিং

সারা দিন জার্নি করে দার্জিলিঙ ছোট আপার বাসায় এসে পৌছে দেখি এলাহি কারবার তার শশুর শাশুড়ী সহ আরো পাচ-ছয় জন মেহমান এসেছে গতকাল। তার উপর আম...

বুধবার, ২৬ অক্টোবর, ২০১৬

পুজা ছিল আমার দেখা সবচেয়ে সুন্দরি আর সেক্সি মেয়ে,

পুজা ছিল আমার দেখা সবচেয়ে
সেক্সি আর
সুন্দরী ভারতীয় মেয়ে। আমার
নাম জিতেন।
আমরা তখন কলকাতায় থাকি।
তখন
আমি ইউনিভার্সিটির
ফাইনাল ইয়ার এ পড়ি।
একদিন আমার মা আমাকে বলল
জিতেন
এইভাবে সংসার চালাতে আমার
খুব কষ্ট
হচ্ছে তুই কিছু একটা কর বাবা।
আমি বললাম
মা এই সময় কি করব বল। মা বলল
উত্তরপাড়ার
পুজার মা বলল আজকে তুই যদি
পুজাকে একটু ওর
লেখাপড়ায় সাহায্য করতি
তাহলে তিনি খুব
খুশি হতেন আর আমাদের কিছু
টাকাও আসতো।
আমি মার কথা চিন্তা করে না
করতে পারলাম
না। বললাম ঠিক আছে আমি
কাল থেকেই যাব।
ছোটবেলা থেকেই আমি
ভারতীয় মেয়ে অনেক
পছন্দ করতাম। কাল পুজাকে
পরাতে যাব কেমন
লাগবে এসব কথা চিন্তা করতে
করতে একসময়
ঘুমিয়ে পরলাম। পরেরদিন
ইউনিভার্সিটি থেকে আসার
পর মা বলল জিতেন
আজ না তোর পুজাদের বাড়িতে
যাওয়ার কথা।
আমি বললাম এইতো যাচ্ছি।
আমি পুজাদের
বাড়ির সামনের দরজায় টোকা
মারতেই
দেখি দরজাটা খুলল একটা ১৭
থেকে ১৮ বছর
বয়সী একটা যুবতী মেয়ে। তখন ও
ইন্টার
ফার্স্ট ইয়ারে পড়ে। ওর পরনে
একটা টাউজার
আর উপরে একটা টাইট ফিটিং
গেঞ্জি।
আমি তো এক দৃষ্টিতে ওর
সেক্সি দেহ আর বড় বড়
দুধ গুলার দিকে তাকিয়েই আছি।
একটু পর
বললাম আমি জিতেন পুজার
নতুন স্যার। পুজাও
বলল আমি পুজা। ভারতীয় মেয়ে
পুজার
কথা শুনে আমি তো অবাক। ওর
মত
একটা মেয়েকে পরাতে
গেলেতো বাঁড়াটা সব
সময় দাড়িয়েই থাকবে। ওর
গোলাপি ঠোট ঘন
কাল চুল পশমহীন হাত
পা সাদা দুধে ধোয়া শরীর বড় বড়
দুধ
সেক্সি কোমর এসব দেখে আমার
ধন
তখনি দাড়িয়ে পরেছে।
সেদিনের মত দুজনের
পরিচয় পর্ব শেষ করে আমি
বাড়ি ফিরে এলাম।
আমি অনেক ভারতীয় মেয়ে
দেখেছি কিন্তু পুজার
মত এত সুন্দর পরীর মত ভারতীয়
মেয়ে আমি আগে দেখি নাই।
রাতে পুজাকে নিয়ে ভাবতে
ভাবতে ঘুমিয়ে
পরলাম। মাঝ রাতে সপ্ন দেখতে
লাগলাম
আমি পুজার জামাকাপর খুলে
আর ব্রা আর
পেনটি টান দিয়ে খুলে ফেলে ওর
গুদে আমার
বাঁড়া অনবরত ঢুকিয়ে আর বের
করে চলছি।
এভাবে কতক্ষণ চলার পর আমি
পুজার টাইট আর
গরম গুদে আমার মাল ফেলতে
লাগলাম চিরিক
চিরিক করে আর সকালে উঠে
দেখি আমার
লুঙ্গি পুরা ভিজা। সকালে ঘুম
থেকে উঠে আমি তো পুরা গরম।
ভারতীয়
মেয়ে পুজার গুদে আমার বাঁড়াটা
জেভাবেই হোক
আমি ঢুকাব বলে প্লান করতে
লাগলাম।
পরেরদিন আমি পুজাকে পড়াতে
যাই পুজা আগের
দিনের মত দরজা খুলে বলল
জিতেন
ভাইয়া ভিতরে আসেন। আমি
গেলাম পুজা আমার
জন্য চা নিয়ে আসলো আর
আমি পুজাকে পড়াতে লাগলাম।
আমি শুধু পুজার
সেক্সি দুধের দিকে তাকিয়ে
থাকি ও যখন নিচু
হয়ে কিছু লিখে তখন ব্রার উপর
দিয়ে ওর
দুধগুলো বুঝা যেত। এসব
দেখতে দেখতে তো আমি পুরা
গরম
হতে লাগলাম।
আমার হাত থেকে হঠাৎ একটা
কলম
নিচে পড়ে যায়। সেদিন
পুজা একটা থ্রী কোয়াটার
প্যান্ট
পড়াতে কলমটা তুলতে গিয়ে ওর
ফর্সা লোমহীন
পা দুটো দেখে আমার মাথা নষ্ট
হয়ে যায়।
আমি আস্তে করে আমার একটা
হাত পুজার
পায়ে স্পর্শ করি পুজা দেখি
লাফ মেরে উঠল ও
একটু মুচকি হাসি দিয়ে বলল
জিতেন
ভাইয়া নিচে কি আপনার। আমি
বললাম না কিছু
না। এভাবে সেইদিনের মত
পড়ানো শেষ
করে আমি বাসায় চলে আসি।
আমি শুধু
অপেক্ষা করতে লাগলাম কাল
আবার কখন
পড়াতে যেয়ে ভারতীয় মেয়ে
পুজার সুন্দর
সেক্সি শরীরটাকে দেখব।
এভাবে অনেক
কষ্টে পুজাকে কল্পনা করে
একবার বাঁড়ার মাল
ফেলে পুজাকে ভাবতে ভাবতে
ঘুমিয়ে পড়লাম।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন