বৈশিষ্ট্যযুক্ত পোস্ট

সারাদিন জারনি করে দারজিলিং

সারা দিন জার্নি করে দার্জিলিঙ ছোট আপার বাসায় এসে পৌছে দেখি এলাহি কারবার তার শশুর শাশুড়ী সহ আরো পাচ-ছয় জন মেহমান এসেছে গতকাল। তার উপর আম...

শনিবার, ২২ অক্টোবর, ২০১৬

সোনির ভোদা ফেটে রক্ত বের হচ্ছে, কিন্তু সোনি ও কিছু বলছে না

আমার কাকার দুইখান মেয়ে ,
রুনু আর সোনি ৷ রুনুকে সেই অনেক
ছোটো বেলা থেকে চুদে আসছি ৷ যখন
ওর দুদু ভাল মত গজায়নি যখন রুনুর গুদে চুল
ছিলোনা তখন থেকে থুতু দিয়ে আমার বারা
ঢোকানোর চেস্টা করছি ৷ তখন আমার বারাও
ঢোকানোর সমর্থ ছিলোনা ৷ রুনূ মাগী খূব
কামুক মাগীর যৌবন আসার আগে গুদ চূলকায় ৷
তাই রুনুকে আমার জিবনের প্রথম মাল দিয়েছি
মানে সবচেয়ে প্রথম যখন মাল ফেলি রুনুর
গুদে তখন রুনুর মাসিক হত ৷ তবে ওর গুদ ফাটেনি
কারন ছোটোবেলা থেকে গুদে আঙ্গূল
দিয়ে ফুটো বাড়িয়ে রেখেছিলাম ৷ এখন রুনূর
বয়স কুড়ি বছর ৷ মাইগুলো বেশ সাইজ করেছি
মাগীর চুদে আমি ফতূর হচ্ছি ৷ সপ্তায় দুবার
রুনূকে চুদতে হবে ৷ এবার বলি সোনি কেমন
করে চোদা খেলো ৷
সোনির বয়স মাত্র আঠের , দুদু গুলো সবে
একমূঠো করে , জামা পরলে একটু উঁচু মতো
দেখা যায় ৷ আমি ভাবিনি এতো তাড়াতাড়ি সোনিকে
চুদবো ৷ আমি রুনুর রুমে গল্প করতে যাই
অনেক রাত পর্যন্ত গল্প করে চুদে তারপর
আসি ৷ কাকা কাকি জানে এরা খুব ভালো বন্ধূর
মতো কারন ছোটোবেলা থেকে চলাচল ৷
রুনূর রুমে একসঙ্গে সোনি ও থাকে ৷ আমি
আবার কোনোদিন রাতে সবাই ঘুমিয়ে পড়লে
তারপর যাই কারন মাঝে মাঝে না চুদলে ঘূম
আসেনা ৷ আমার জন্যে দরজা আটকে রাখে
ভিতর থেকে বন্ধ করেনা ! Bangla Sex Story
একদিন রাতে আমি রূনূর রুমে ঢূকে গেছি
,সোনি যাতে না দেখে ফেলে তাই
অন্ধকারে থাকে ৷ আমি গিয়ে রূনূর পাশে শূয়ূ
পড়লাম ৷ আমার অভ্যাস যেমন রূনূর নাইটি বা
কামিজের ভিতর হাত ঢূকিয়ে বূকে হাত দিয়ে ডাকা ,
তেমন বূকে হাত দিতে আমার ভয় লেগে
গেছে , এতো ছোটো মাই এতো সোনি
, রূনূ কোথায় আর সোনি তো এপাশে
শোয়না ৷ ওদিকে হাত দিয়ে দেখি কেউ নেই
কী সর্বনাশ ! যাই হোক হাত যখন দিয়েছি ৷ একটূ
হাত দিয়ে দেখি কচি মাই কেমন লাগে ৷ আর
সোনি জানতে পারবেনা কারন সে গভির ঘূমের
মধ্যে আছে ৷ মাইগুলো এখনো পুরো
মুঠো ভরছেনা এতো ছোটো খুব
ভালোও লাগছেনা ৷ তবুঐ অভিজ্ঞতা বিড়ানোর
জন্যে ভালো করে পরিক্ষা নিরিক্ষা করছি ৷
মাঝে মাঝে মনে হচ্ছে এটা মাই নাকি মাংস ৷
বেশ কিছুক্ষন হাত বুলিয়ে হাল্কা টেপনের পর
কৌতুহল হলো এর গুদে কি চুল গজিয়েছে হাত
দিয়ে দেখা যাক , আবার জেগে না যায় ৷ বাচ্চা
চোদা কেশে না আবার ফেঁসে যাই ৷
ভালোকরে চোখ মুখ হাত বূলিয়ে দেখছি
সত্যি ঘূমাচ্ছে ৷ সোনি প্যান্টি আর নাইটি ছাড়া
শরিরে অন্য কাপড় ছিলনা ৷ পান্টির ভিতরে আস্তে
আস্তে হাত দিলাম ৷ ওরে বাবা এক ঝাঁকা ফোলা
গুদ কত সুন্দর নরম চুলে ভরা ৷ হাত বোলাতে
দারুন লাগছে ৷ মোটামূটি মালটা খাওয়া যাবে ৷ কিন্তু
সহজে দেবে কি কে জানে ৷ ভাবছি আর
গুদে হাত বোলাচ্ছি ৷ আঙ্গূল দেবো নাকি !
একটা আঙ্গুল গুদের ফুটো খুঁজে পেলো
একটু ঢোকাতে নড়ে উঠলো ৷ যতটূকু
ঢূকেছে সেই ভাবে আছে আমিও চুপ ৷
সোনি একটু নড়ে আবার ঘূমাচ্ছে আমি আবার
ঢোকানোর চেস্টা করছি বেশ আঙ্গুল
অর্ধেকটা গেছে সোনি আমার হাতটা ধরে
ফেলল ৷ আমি ভয়ে কোনো কথা বলতে
পারছিনা ৷ Bangla Sex Story
—কে তুমি ?
—আমি রবি তোর দাদা
—দাদা তুমি এখানে এতরাতে
—না মানে তোর দিদির সাথে দরকার ছিলো
—দিদি এখানে নেই ওর বান্ধবির বিয়েতে
গেছে ৷ দিদির সাথে কি দরকার আর আমার
এখানে হাত দিলে কেনো ?
— সে তুই বুঝববিনা , তোর দিদির আমার একটা
জিনিস নিয়ে চলে এসেছে শরিরের মধ্যে
লূকিয়ে রেখেছে কি দেখছি ৷ আর তোর
দিদির জায়গাতে তুই শুয়ে আছিস আমি জানতামনা ৷
সোনি হাত ধরে আছে আমার আঙ্গূল তখনো
সোনির গুদে আছে সোনি গুদের দাঁত দিয়ে
কামড়ে ধরছে আমি বূঝতে পারছি ৷
— দাদা আমাকে বোকা ভেবেছো মানূষের
শরিরে বলতে জামা কাপড়েরের ভিতর রাখবে
কিন্তু কেউকি ওখানে রাখে যেখানে তুমি
আঙ্গুল ঢুকিয়ে আছো ?
—না মানে প্যান্টির ভিতর দেখতে গিয়ে একটু
ইচ্ছা হলো এটা কেমন দেখি ৷
—থাক আর বানিয়ে বলতে হবেনা —তার মানে ?
— দিদি আর তুমি কি করো আমি সব দেখেছি ৷
Bangla Sex Story
—কেনো কি দেখেছিস ?
— তুমি আর দিদি যখন ওইসব করো আমি শুয়ে
শুয়ে সব দেখি৷ (আমার সমস্যা নেই মাগী রাজি
আছে তবুও একটু নাটক করি ৷)
-কেনো আমরা কি করি তুই দেখেছিস ৷
—তুমি দিদির গায়ের উপর উঠে কি করো ? আর
দিদি আ আ উ উ করে ৷
— ও কিছু নয় তোরদিদিকে একটু ভালোবেসে
জড়িয়ে ধরি ৷
— তা নাহয় হলো ভালোবেসে কেউ ওখানে
মূখ দেয়?
—কোথায়?
—এখন যেখানে তুমি আমার হাত দিয়ে আছো ৷
— কোথায় হাত দিয়েছি ?
— কিছু জানেনা আমার গুদে আঙ্গূল ঢূকিয়ে
রেখেছে ৷
—তুইতো তাহলে সব দেখেছিস ৷ সোনা
বোন আমার কাঊকে বলিসনা ৷
—কোনটা বলবনা দিদিরটা নাকি আমারটা ? (এদিকে
আমার বাঁড়া শক্ত হয়ে সোনির কোমরে
গুঁতোচ্ছে )
—তোর দিদিরটা বলিসনা আর তোর কি আমি কিছূ
করেছি ৷
— না না আমার কীছূ করেনি , আমার মাই টিপে
দেখলে আবার গুদে আঙ্গূল এখনো আছে

—তা হলে বের করে নিচ্ছি ৷ Bangla Sex Story
—না আমি সবার কাছে বলে দেবো ৷ নারে
বলিসনা ৷
— বলবনা , তবে দিদিকে যা যা করো আমাকেও
করতে হবে ৷
— তোকে ওসব করলে তুই কেঁদে ফেলবি
৷ —কেনো দিদি কাঁদেনা আমি কাঁদব কেনো ?
—আমার ওটা দেখেছিস ?
—কোনটা ?
—আমার বাঁড়াটা ৷
— দেখেছি দুর থেকে , কোথায় দেখি ৷
দেখি বলে সোনা আমার আমার বাঁড়াটা ধরল ৷
ওববাবা এটাতো একেবারে তৈরী আর মূখে
বলছ তুই পারবিনা ৷
— পারবি তো আমার অতো মোটা বাঁড়াটা তোর
কচি গুদে ঢূকাতে ৷
—কেনো দিদির ঢোকে আমার ঢূকবে না৷
(এদিকে আমি সোনির গুদে আঙ্গুল ঘোরাচ্ছি
আর ঢুকিয়ে বের কহছী )
—ঢূকবে তবে একটূ কস্ট করে ৷ Bangla Sex
Story
যা হয় হবে দিদির যেমন করো আমাকে
করতে হবে ৷ তবে নে তুই আমারটা চোঁস
আর তোরটা আমাকে দে ৷ আমি উঠে
সোনির ছোটো ছোটো মাইগুলো চুসছি ,
চসতে ভালো লাগছে কিন্তু ধরে মজা পাচ্ছিনা
খূব ছোটো , তবুও টেনে ধরে চুসছি মাই
পুরো আমার মুখের ভিতর আসছে ৷ সোনি
প্রথম যৌন ছোঁয়া পেয়ে আনন্দে বেঁকে
উঠছে আ …. দাদা চো…সো… আমার মাই
টেনে ছিঁড়ে দাও ৷ Bangla Sex Story
সোনির কচি গুদ ফাটাতে হবে তাই ওকে
ভালো মতো তৈরি করতে হবে ৷ আমি চোঁসা
বন্ধ করে সোনির কমোরের তলায় বালিশ
দিয়ে উঁচু করে সোনির মাথার দুইদিকে
হাঁটূগেঁড়ে সোনির মুখে আমার বাঁড়া দিয়ে
ওকে চুঁসতে বললাম আর আমি সোনির কচি নরম
চুলে ভরা গূদ চুসছি ৷ খুব অন্ধকার কচি গুদটা একটূ
দেখার ইচ্ছা হলো ৷ হাতবাড়িয়ে নাইট বাল্ব
জেলে দিলাম ৷ সোনি মনের সূখে চূসছে ৷
সোনির গূদ সাদা চকচক করছে আর সোনির
শরির হিসাবে ফুলো গূদ , এতো কচি মেয়ের
গুদ এত ফূলোফালা হয় আমি জানতামনা এমনকি ওর
দিদির থেকে বড়ো কিন্তু ফুটো খূব
ছোটো ৷
গুদটা কেলাতে লাল হয়ে আছে আমি লোভ
সামলাতে পারছিনা , গুদের লাল অংশে জিভ
ঠেকাতে সোনি কারেন্টসট খাওয়ার মতো
চমকে উঠল ৷ সোনির পাদূটো আমার কাঁধে,
আমি সোনির ঊরু দূটো পাঁজামেরে গুদে মূখ
গলিয়ে চাঁটছি সোনি অত্যান্ত উত্তেজিত হয়ে
গুদ ঊঁচু করে আমার মূখে গুঁজে দিচ্ছে আমি
যেনো ভূলে গেছি আমার বাঁড়া সোনির মূখে
আছে , আমি জোরে জোর ঠাপ মারছি
সোনির মূখে ওয়াক ওয়াক শব্দ হচ্ছে ৷
ঠাপ মারতে মারতে আমি মাল আঊট করে দিলাম
সোনির মূখের ভিতর , সোনির ভালো লাগূক
আরখারাপ লাগূক খেয়ে নিতে বাধ্য কারন আমি
মূখে চেপে ধরে আছি ৷মাল ফেলে আমার
বাঁড়া নরম হয়ে গেছে , সোনি আবার চুসে
শক্ত করে ফেলেছে ৷ আমি সোনির মূখ
থেকে বের করে চোদার পজিশন নিয়ে
বসে পড়লাম ৷ সোনি বলছে দাদা আমার গুদ
শিরশির করছে কেনো ? Bangla Sex Story
—এবার আসল কাজ শুরু করতে হবে ৷
— যা করবে করো আমার গুদের ভিতর কি
হচ্ছে বলে বোঝানো পারছিনা আমি দেরি না
করে গুদ ফাঁক করে জামরূলের মাথাটা ফুটোয়
রেখ চাপ দিলাম , নাহ কোনো মতে ঢুকছেনা ৷
—সোনি মনে হয় ঢূকবে নারে ৷
—কি বলছ দাদা কি পুরুষ মানূষ গায়ের জোরে চাপ
দাও ৷
আমি সাহস পেয়ে আবার চাপ দিলাম ঢূকছেনা
পিছলে সরে চাচ্ছে ৷ মহা ঝামেলা , কি করি ,
—দাদা আমার ব্যাগের ভিতর ভেসলিন আছে
ওতে হবে ?
—হ্যাঁ হবে , তোর দিদির ঢোকাতে এত খাটতে
হয়নি দেখা যাক কী হয় ৷ Bangla Sex Story
আমি ভেসলিন নিয়ে আমার বাঁড়ায় আর সোনির
গুদে ভালো করে মাখিয়ে দিয়েছি ৷ এবার ঠিক
পজশনে গুছিয়ে বসে বাঁড়াটা গুদের ফুটোয়
রেখে সোনির মুখে মুখ দিয়ে চাপ মারছি কারন
ঢূকলে চিৎকার দেবে সবাই শূনতে পাবে ৷
এবার জোরে চাপ দিত ঠাস্ করে শব্দ হলো
সোনির মুখ থেকে ওঁক করে শব্দ করে
পুরো ঢুকে গেছে ৷ আমি নড়াচড়া না করে
গুদের তলায় হাত দিয়ে দেখলাম ভিজে গেছ ,
গুদ ফেটে রক্ত আসছে ৷ সোনিও
কোনো কথা বলছেনা ৷ Bangla Sex Story
আমি ভয় পেয়ে গেছি মরে গেল নাতো ?
সোনির মাইয়ের উপর কান রেখে দেখলাম না
জ্যন্ত আছে , অজ্ঞান হয়ে গেছে ৷ ঠিক
আছে শালিকে চুদে জ্ঞান ফেরাতে হবে ৷
আমি চোদা শুরু করেছি বেধড়ক চুদছি জ্ঞান
ফিরছেনা , ভয় হচ্ছে জ্ঞান ফেরার আগে মাল
আউট হবে নাকি ৷ সোনির ঠোঁট চুঁসছি আর চুদছি
একসময় সোনির করে জ্ঞান ফিরল ৷ ততক্ষনে
সোনির গুদের ব্যাথা আর নেই ৷ Bangla Sex
Story
— দাদা কখন ঢোকালে ?
—পাগলি ঢোকাতে তুই অজ্ঞান হয়েগেছিস ,
আধঘন্টা চোদার পর তোর জ্ঞান ফিরল , এখন
কেমন লাগছে বল ?
—দাদা খুব ভালো লাগছে আমার মাইটা একটূ
চোঁসো ৷ আমি মাই চুসতে চুসতে জোরে
জোরে ঠাপ মারছি পাঁচ মিনিট পর আমি মাল আউট
করলাম ৷ ওই রাতে আরো দুবার চুদে
সোনিকে শান্ত করে ঘুম পাড়িয়ে চলে এলাম ৷
Banglasexgolpo.blogspot.com

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন